whatsapp channel
BollywoodHoop Plus

ছোট ভাইয়ের জন্য নিজের হাতে কুকিজ বানায় তৈমুর, দেখুন ছবি

খুশির জোয়ার ভাসছে তৈমুর আলি খান। সে এখন বড় দাদা। ঘরে চলে এসেছে তার খেলার সঙ্গী। খুশিতে ডগমগ তৈমুর, ফ্যামিলির কথা মাথায় রেখেই বানিয়ে ফেলে কুকিজ। একটা কুকিজে তার বাবা, মা করিনা, একটাই নিজে আর অন্যটায় তার ছোট ভাইজান। খুদে তৈমুর নিজের হাতে অমন লোভনীয় কুকিজ বানিয়ে ছোট ভাইয়ের কাছে পরিবেশন করে। দেখুন সেই ছবি –

প্রসঙ্গত, চলতি বছরের ফেব্রুয়ারিতে দ্বিতীয়বারের জনু মা হন করিনা কাপুর খান। অনেকেই ভেবেছিলেন যে এইবার বুঝি কন্যা সন্তান হবে। কিন্তু দ্বিতীয়বারও বেবোর ঘরে আসে এক ফুটফুটে পুত্র সন্তান। কিন্তু এইবার প্রথমবারের মতন ভুল করেননি তিনি এবং সইফ কেউই।

যখন তৈমুর পৃথিবীর আলো দেখে তখন ডেলিভারি রুম থেকেই ছেলের ছবি প্রকাশ্যে আনেন সইফ ও করিনা। কিন্তু এইবার সেই ভুল করেননি তারা। দ্বিতীয় সন্তানকে ক্যামেরার ঝলকানির বাইরেই রেখেছেন তারা। এখনও পর্যন্ত ছেলের ছবি প্রকাশ করেননি অভিনেত্রী এবং সইফ।

তৈমুর হওয়ার পর থেকেই জনপ্রিয়তার তুঙ্গে থাকতে শুরু করে। পেজ থ্রি র পাতায় প্রায় প্রতিদিনই তৈমুরের ছবি থাকবেই থাকবে। তৈমুরের প্রতিদিনের ছবির জন্য মুম্বাই পাপ্রজীরা হন্যে হয়ে ঘুরে বেড়ান। তৈমুর আলি খানকে চেনে না এমন মানুষ খুব কমই আছেন বৈকি। তবে সব মিলিয়ে প্রথম বরের সমস্ত ভুল শুধরে ছোট ছেলেকে গোপনেই রেখেছেন এই তারকা দম্পতি।

whatsapp logo