whatsapp channel

‘মিঠাই’-এর পর আবারও কি একসাথে কাজ করছেন রুদ্র-নীপা?

জি বাংলার একসময়ের বেঙ্গল টপার ধারাবাহিক ‘মিঠাই’ কয়েক মাস হল অফ এয়ার হয়ে গিয়েছে। কিন্তু এই ধারাবাহিকের রেশ রয়ে গিয়েছে দর্শকদের মনে। শুধুমাত্র সিড ও মিঠাই নয়, ধারাবাহিকে রাতুল- শ্রীতমা,…

Avatar

Nilanjana Pande

জি বাংলার একসময়ের বেঙ্গল টপার ধারাবাহিক ‘মিঠাই’ কয়েক মাস হল অফ এয়ার হয়ে গিয়েছে। কিন্তু এই ধারাবাহিকের রেশ রয়ে গিয়েছে দর্শকদের মনে। শুধুমাত্র সিড ও মিঠাই নয়, ধারাবাহিকে রাতুল- শ্রীতমা, রুদ্র- নীপারাও পেয়েছিলেন যথেষ্ট জনপ্রিয়তা। কারণ প্রতিটি জুটির আলাদা ধরনের কাহিনী তৈরি হয়েছিল ‘মিঠাই’-এ। বর্তমানে প্রায় প্রত্যেকেই আলাদা ধারাবাহিকে অভিনয় করছেন। সিড ওরফে আদৃত রায় (Adrit Ray) বর্তমানে নিয়েছেন ছোট্ট বিরতি। মিঠাই ওরফে সৌমিতৃষা কুন্ডু (Soumitrisha Kundu) খুব শীঘ্রই ডেবিউ করতে চলছেন বড় পর্দায়। নীপা ওরফে ঐন্দ্রিলা সাহা (Oindrila Saha) অভিনয় করছেন ‘তুমি যে আমার মা’ ধারাবাহিকে। তবে এবার হয়তো তাঁদের অনুরাগীদের ইচ্ছা পূরণ হতে চলেছে। নীপার ঠোঁটে “রুদ্রদা, আই লাভ ইউ” শুনে দর্শকদের একাংশ অত্যন্ত উচ্ছ্বসিত হয়েছিলেন। এরপরেই বেড়েছিল রুদ্র-নীপা জুটির জনপ্রিয়তা। রুদ্রর চরিত্রে দেখা গিয়েছিল ফাহিম মির্জা (Fahim Mirza)-কে।

‘মিঠাই’ অফ এয়ার হওয়ার পর অনেকেই আবারও রুদ্র-নীপা জুটিকে একসাথে দেখতে চেয়েছিলেন। শোনা যাচ্ছে, ঐন্দ্রিলা অভিনীত ‘তুমি যে আমার মা’ ধারাবাহিকে খুব শীঘ্রই দেখা যেতে চলেছে ফাহিমকেও। কিন্তু ফাহিমের কন্ঠে শোনা গেল অন্য সুর। তিনি জানালেন, এটি সম্পূর্ণ রটনা। তাঁদের অনুরাগীদের একাংশ এই জুটিকে পছন্দ করেন। ফলে তাঁরাই এই ধরনের গুঞ্জন রটিয়েছেন বলে ধারণা ফাহিমের। তাঁদের অনুরাগীদের একাংশ রুদ্র-নীপার পুরানো দৃশ্যের কোলাজ তৈরি করে আবারও নতুন করে ভাইরাল করছেন সোশ্যাল মিডিয়ায়।

এই কারণেই অনেকে মনে করছেন, ফাহিম ও ঐন্দ্রিলা হয়তো আবারও একসাথে কাজ করবেন। তবে ফাহিম বর্তমানে জি বাংলার ধারাবাহিক ‘ইচ্ছে পুতুল’-এ অভিনয় করছেন।

অপরদিকে ‘তুমি যে আমার মা’ ধারাবাহিকের কাহিনী নিয়েছে টাইম লিপ। ধারাবাহিকের নায়ক সুমন দে (Suman Dey)-র মেয়ের চরিত্রে অভিনয় করছেন ঐন্দ্রিলা।

whatsapp logo