whatsapp channel

Shruti Das: সবাই বলেছিল আমি কোনোদিন নায়িকা হতে পারব না: শ্রুতি দাস

কাটোয়ার মেয়ে শ্রুতি দাস (Shruti Das) কলকাতায় এসে মডেলিং শুরু করেছিলেন। কিন্তু জি বাংলার ধারাবাহিক ‘ত্রিনয়নী’ ছিল তাঁর ডেবিউ ধারাবাহিক। একই সাথে এই ধারাবাহিক ছিল শ্রুতির বিগ ব্রেক। করোনাকালে কম…

Avatar

Nilanjana Pande

Advertisements
Advertisements

কাটোয়ার মেয়ে শ্রুতি দাস (Shruti Das) কলকাতায় এসে মডেলিং শুরু করেছিলেন। কিন্তু জি বাংলার ধারাবাহিক ‘ত্রিনয়নী’ ছিল তাঁর ডেবিউ ধারাবাহিক। একই সাথে এই ধারাবাহিক ছিল শ্রুতির বিগ ব্রেক। করোনাকালে কম টিআরপির কারণে অফ এয়ার হয়ে গিয়েছিল ‘ত্রিনয়নী’। এই ধারাবাহিকের পর শ্রুতিকে দেখা গিয়েছিল স্টার জলসার ধারাবাহিক ‘দেশের মাটি’-তে। এই ধারাবাহিকটিও অল্প সময়ের মধ্যেই অফ এয়ার হয়ে যায়। কিন্তু অভিনেত্রী হিসাবে কেরিয়ার গড়তে গিয়ে বারবার শ্রুতিকে কটাক্ষের সম্মুখীন হতে হয়েছে গায়ের রং নিয়ে। তাঁকে বলা হয়েছিল, নায়িকা হওয়ার যোগ্যতা তাঁর নেই। কারণ শ্রুতির গায়ের রঙ কালো।

Advertisements

শ্রুতিকে কেউ আটকাতে পারেনি। তিনি এগিয়ে গিয়েছেন নিজের শক্তিতে। তবে ভুলে যাননি শুরুর দিনের কথা। সম্প্রতি শ্রুতি একটি অনুষ্ঠানে গিয়েছিলেন। সেই অনুষ্ঠানের ভিডিও সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে ক্যাপশনে শ্রুতি লিখেছেন গোড়ার কথা। ভিডিওতে দেখা যাচ্ছে, একটি সাংস্কৃতিক অনুষ্ঠানের মঞ্চে উপস্থিত রয়েছেন শ্রুতি। সেখানে নিজের পারফরম্যান্সের শেষে যখন তিনি মঞ্চ থেকে বিদায় নিচ্ছেন, তখন মঞ্চের নিচে বাঁধভাঙা জনজোয়ার। শ্রুতি অনুরাগীদের উদ্দেশ্যে বলেন, পরের বার তাঁকে ক্লাব কর্তৃপক্ষ না ডাকলেও চলে আসবেন তিনি। শুধুমাত্র আসবেন তাঁর অনুরাগীদের সাথে দেখা করতে। শ্রুতির কথা শুনে উচ্ছ্বসিত জনতা। তাঁদের উদ্দেশ্যে ভালোবাসা ব্যক্ত করেন শ্রুতি।

Advertisements

ভিডিওটি ইন্সটাগ্রামে শেয়ার করে শ্রুতি লিখেছেন, সবাই বলেছিল, তিনি কোনোদিনই নায়িকা হতে পারবেন না, মেনেই নেবে না কেউ। কিন্তু এরপর এটাই প্রকৃত ঘটনা যা তুলে ধরা হয়েছে ভিডিওতে।

Advertisements

বর্তমানে জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক ‘রাঙা বউ’-তে অভিনয় করছেন শ্রুতি। এই ধারাবাহিকে তাঁর বিপরীতে রয়েছেন গৌরব রায়চৌধুরী (Gaurav Roychowdhury)।

Advertisements

whatsapp logo
Advertisements