whatsapp channel

Srabanti Chatterjee: আমার জীবন নিয়ে মানুষের উৎসাহ বেশি: শ্রাবন্তী চট্টোপাধ্যায়

বাংলা বিনোদন জগতের সুন্দরী নায়িকাদের মধ্যে অন্যতম শ্রাবন্তী চট্টোপাধ্যায় (Srabanti Chatterjee)। খুব অল্প বয়স থেকেই ইন্ডাস্ট্রিতে কাজ করছেন। বিগত দশক থেকেই বাঙালি দর্শকের মন জয় করেছেন অভিনয় ও সৌন্দর্য দিয়ে।…

Debaprasad Mukherjee

Debaprasad Mukherjee

Advertisements
Advertisements

বাংলা বিনোদন জগতের সুন্দরী নায়িকাদের মধ্যে অন্যতম শ্রাবন্তী চট্টোপাধ্যায় (Srabanti Chatterjee)। খুব অল্প বয়স থেকেই ইন্ডাস্ট্রিতে কাজ করছেন। বিগত দশক থেকেই বাঙালি দর্শকের মন জয় করেছেন অভিনয় ও সৌন্দর্য দিয়ে। তবে তার কেরিয়ার নিয়ে আলোচনার থেকে বেশি তার ব্যক্তিগত জীবনকে ঘিরে সমালোচনা হয়েছে প্রবল। বিগত কয়েকবছর ধরেই অভিনেত্রীকে নিয়ে নানাভাবে কাটাছেঁড়া হয়েছে নিরন্তর। আর তাকে ঘিরে ট্রোল তো হামেশাই হয়ে থাকে সামাজিক মাধ্যমে। তবে এবার সেই ট্রোলারদের যোগ্য জবাব দিলেন অভিনেত্রী নিজেই।

Advertisements

সম্প্রতি, শ্রাবন্তী তার আসন্ন ছবি ‘কাবেরী অন্তর্ধান’-এর প্রমোশনে একটি সাক্ষাৎকারে মুখোমুখি হন। আর সেই সাক্ষাৎকারেই তিনি ট্রোলারদের সপাটে জবাব দেন। ব্যক্তিগত জীবন নিয়ে ট্রোল প্রসঙ্গে অভিনেত্রী বলেন যে এই বিষয়টা শুরু হয়েছে করোনাকালীন সময় থেকেই। সেই সময় মানুষের বাড়িতে বসে কাজ না থাকায় এসব তারকাদের ব্যক্তিগত জীবন নিয়ে চর্চা শুরু করেন কিছু মানুষজন। আর যাদের নিয়ে চর্চা হয়, তাদের মধ্যে অন্যতম যে তিনি নিজে, তাও স্বীকার করেছেন অভিনেত্রী। এছাড়াও তিনি বলেন যে তাকে নিয়ে মানুষ জানতে চায়, যে বিষয়টা তার খুবই ভালো লাগে। পাশাপাশি ট্রোলারদের কটাক্ষ করে অভিনেত্রী বলেন যে তাকে নিয়ে আলোচনা করে অনেকের সংসার চলেছে একটা সময়। এখনও নাকি তাদের সংসার চালাতে সাহায্য করে তার জীবনের গল্প।

Advertisements

এছাড়াও এই সাক্ষাৎকারে অভিনেত্রী তার কাজের একাধিক অভিজ্ঞতার কথা ভাগ করে নেন। পরিচালক কৌশিক গঙ্গোপাধ্যায়ের (Koushik Ganguly) সঙ্গে কাজের অভিজ্ঞতা প্রসঙ্গে অভিনেত্রীর মত যে এটা তার কাছে স্বপ্নের মতো ছিল। কারণ এমন একজন পরিচালকের থেকে তিনি অনেক কিছুই শিখেছেন সেটে। পাশাপাশি, প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের (Prosenjit Chatterjee) সঙ্গে এভাবে তার বিপরীতে অভিনয়ের অভিজ্ঞতা প্রসঙ্গেও ইন্ডাস্ট্রির ‘বুম্বাদা’র প্রশংসায় পঞ্চমুখ হন অভিনেত্রী। পাশাপাশি এই ছবিতে কাবেরী চরিত্র যে দর্শকদের মুগ্ধ করবে, সে বিষয়েও আশাবাদী অভিনেত্রী।

Advertisements

আগামী ২০ ই জানুয়ারি মুক্তি পাচ্ছে ‘কাবেরী অন্তর্ধান’ ছবিটি। প্রথমবার কৌশিক গঙ্গোপাধ্যায়ের পরিচালনায় অভিনয় করছেন তিনি। সঙ্গে বিপরীতে প্রসেনজিৎ চট্টোপাধ্যায়। প্রসেনজিৎ-শ্রাবন্তীকে একসঙ্গে বড় পর্দায় দেখা যাবে প্রায় বছর ২৫ পর। এর আগে ‘মায়ার বাঁধন’ ছবিতে প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের মেয়ের ভূমিকায় অভিনয় করেছিলেন ছোট্ট শ্রাবন্তী।

Advertisements

whatsapp logo
Advertisements
Debaprasad Mukherjee
Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা