whatsapp channel

Sanjana Sanghi: স্বল্প পোশাকে নির্লজ্জতার সীমা পার করলেন সুশান্তের শেষ ছবির নায়িকা

সঞ্জনা সাঙ্ঘী (Sanjana Sanghi)-কে হয়তো অনেকেই ভুলতে বসেছেন। সঞ্জনা ‘দিল বেচারা’ ফিল্মে নায়িকার চরিত্রে অভিনয় করেছিলেন। এটি ছিল সুশান্ত সিং রাজপুত (Sushant Singh Rajput) অভিনীত শেষ ফিল্ম। ফিল্মটি মুক্তি পেয়েছিল…

Avatar

সঞ্জনা সাঙ্ঘী (Sanjana Sanghi)-কে হয়তো অনেকেই ভুলতে বসেছেন। সঞ্জনা ‘দিল বেচারা’ ফিল্মে নায়িকার চরিত্রে অভিনয় করেছিলেন। এটি ছিল সুশান্ত সিং রাজপুত (Sushant Singh Rajput) অভিনীত শেষ ফিল্ম। ফিল্মটি মুক্তি পেয়েছিল তাঁর মৃত্যুর পর। এই ফিল্মটি মুক্তির জন্য নির্মাতা ও সুশান্ত ভক্তদের প্রচুর কাঠ-খড় পোড়াতে হয়েছিল। শেষ অবধি ডিজনি প্লাস হটস্টার ওটিটি প্ল্যাটফর্মে মুক্তি পায় ‘দিল বেচারা’। মুক্তির দিন এই ফিল্ম যাবতীয় রেকর্ড ব্রেক করে তৈরি করেছিল নতুন রেকর্ড। সুশান্ত ভক্তদের জন্য ছিল আবেগঘন মুহূর্ত যার শরিক হয়েছিলেন সঞ্জনাও।

সঞ্জনার ক্ষেত্রে নায়িকা হিসাবে‘দিল বেচারা’ ছিল তাঁর প্রথম ফিল্ম। এই ফিল্মের মাধ্যমে অভিনেত্রী হিসাবে পরিচিতি লাভ করেন তিনি। তবে এরপর তাঁকে ফিল্মে অভিনয় করতে দেখা না গেলেও সঞ্জনা সোশ্যাল মিডিয়ায় যথেষ্ট অ্যাকটিভ। প্রায়ই তিনি নিজের নিত্যনতুন ফটোশুট শেয়ার করেন। সম্প্রতি ইন্সটাগ্রামে সঞ্জনার কয়েকটি ছবি ভাইরাল হয়েছে। ছবিগুলি যথেষ্ট বোল্ড। ছবিগুলিতে সঞ্জনার পরনে রয়েছে কালো-সোনালি অফ শোল্ডার ড্রেস। এই পোশাকের সাথে স্মোকি মেকআপের ছোঁয়ায় সঞ্জনাকে অনবদ্য লাগছে। চুলে বাঁধা রয়েছে একটি পনিটেল। এই পোশাকের সাথে মানানসই স্টিলেটো পরেছেন সঞ্জনা। ছবিতে দেখা যাচ্ছে, একটি অ্যানিম্যাল প্রিন্টেড সোফায় বসে রয়েছেন সঞ্জনা।

 

View this post on Instagram

 

A post shared by Sanjana Sanghi (@sanjanasanghi96)

আরেকটি ছবিতে সঞ্জনার পরনে রয়েছে কালো রঙের ডিপ নেক ড্রেস। ড্রেসটির স্লিভ স্প্যাগেটি। গোটা ড্রেস জুড়ে রয়েছে সাদা রঙের পোলকা ডট। এই পোশাকের সাথে সিলভারের নেকপিস পরেছেন সঞ্জনা। এর সাথেও তিনি চুলে বেঁধেছেন পনিটেল।

রণবীর কাপুর (Ranbir Kapoor) ও নার্গিস ফকরি (Nargis Faqri) অভিনীত ফিল্ম ‘রকস্টার’-এর মাধ্যমে বলিউডে ডেবিউ করেছিলেন সঞ্জনা। খুব শীঘ্রই তাঁকে দেখা যাবে ‘ওম দি ব্যাটল উইদিন’ ফিল্মে।

 

View this post on Instagram

 

A post shared by Sanjana Sanghi (@sanjanasanghi96)