Hoop PlusTollywood

Sreelekha Mitra: দুটি ডোজ নিয়েও করোনায় আক্রান্ত শ্রীলেখা, ‘ভ্যাকসিন ষড়যন্ত্রের অংশ’ বিস্ফোরক মন্তব্য অভিনেত্রীর

করোনার তৃতীয় ঢেউ আছড়ে পড়েছে বিশ্ব জুড়ে। ভারতেও সংক্রমণ ক্রমশ উর্ধ্বমুখী। একের পর এক মানুষ সংক্রামিত হচ্ছেন। টলিউডের অধিকাংশ সেলিব্রিটি করোনায় আক্রান্ত। অনেকে দ্বিতীয়বার, অনেকে তৃতীয়বার। ভ্যাক্সিনের দুটি ডোজ নেওয়ার পরেও করোনায় আক্রান্ত হচ্ছেন মানুষ। শ্রীলেখা মিত্র (Sreelekha Mitra)-ও একই পরিস্থিতির শিকার।

ভ্যাক্সিনের দুটি ডোজ নিয়েও করোনায় আক্রান্ত হওয়ার ফলে এই মুহূর্তে ঘরবন্দী শ্রীলেখা। কিন্তু আইসোলেশনে থাকতে থাকতে একঘেয়ে লাগতে শুরু করেছে তাঁর। ফলে ক্ষুব্ধ শ্রীলেখা ফেসবুকে তাঁর বিরক্তি প্রকাশ করেছেন। সোমবার দুপুরে একটি ফেসবুক পোস্টে শ্রীলেখা লিখেছেন, “কিসের জোড়া টিকা, কিসের কি?” এমনকি তিনি ভ্যাক্সিনকে ষড়যন্ত্রের অংশ বলে মনে করছেন বলে জানান শ্রীলেখা। তবে তার আগের পোস্টে অবশ্য শ্রীলেখা লিখেছেন, কলকাতা নিঃশ্বাস নিচ্ছে। তবে এই ইতিবাচক পোস্টের পর শ্রীলেখার ক্ষোভের বহিঃপ্রকাশ ঘটেছে তাঁর পরের পোস্টে। এর আগে সোশ্যাল মিডিয়ায় নিজের করোনায় সংক্রামিত হওয়ার খবর নিজেই জানিয়েছিলেন শ্রীলেখা।

গত শুক্রবার ফেসবুকে শ্রীলেখা নিজের একটি সেলফি শেয়ার করে লিখেছিলেন, তিনি রিপোর্টের জন্য অপেক্ষা করছেন। মজা করে তিনি লিখেছিলেন, এত অপেক্ষা তিনি কোনো প্রেমিকের জন্য করেননি। এর কিছুক্ষণ পর তিনি নিজের কোভিড পজিটিভ হওয়ার কথা জানিয়েছিলেন। এমনকি পরে ফেসবুক লাইভেও এসেছিলেন তিনি।

শ্রীলেখা ছাড়াও এই মুহূর্তে টলিউডের বহু সেলিব্রিটি কোভিড পজিটিভ। এদের মধ্যে রয়েছেন, পরমব্রত চট্টোপাধ্যায় (Parambrata Chatterjee), রাজ চক্রবর্তী (Raj Chakraborty), মিমি চক্রবর্তী (Mimi Chakraborty), ঋদ্ধি সেন (Ridhdhi Sen), রুদ্রনীল ঘোষ (Rudranil Ghosh), শুভশ্রী গাঙ্গুলী (Subhasree Ganguly), অরিজিৎ সিং (Arijit Singh), রেশমী সেন (Reshmi Sen), দেব (Dev), রুক্মিণী মৈত্র (Rukmini Moitra), ইমন চক্রবর্তী (Imon Chakraborty), বনি সেনগুপ্ত (Bonny Sengupta), কৌশানী মুখার্জী (Koushani Mukherjee) প্রমুখ।

whatsapp logo