whatsapp channel

Ranbir Kapoor: রণবীর কাপুরকে নিয়ে দীপিকা-ক্যাটরিনার মধ্যে ব্যাপক চুলোচুলি!

বি-টাউনের আনাচে কানাচে কান পাতলেই শোনা যায় নানা হাই-প্রোফাইল সম্পর্কের ভাঙন ও গঠনের কথা। ছবির সেট থেকে বাস্তব জীবনে অভিনেতা-অভিনেত্রীদের প্রেমের কাহিনী কখনোই নতুন কোনো বিষয় ছিল না বলিউডে। কিন্তু…

Debaprasad Mukherjee

Debaprasad Mukherjee

Advertisements
Advertisements

বি-টাউনের আনাচে কানাচে কান পাতলেই শোনা যায় নানা হাই-প্রোফাইল সম্পর্কের ভাঙন ও গঠনের কথা। ছবির সেট থেকে বাস্তব জীবনে অভিনেতা-অভিনেত্রীদের প্রেমের কাহিনী কখনোই নতুন কোনো বিষয় ছিল না বলিউডে। কিন্তু দীপিকা পাডুকোন (Deepika Padukone) এবং ক্যাটরিনা কাইফ (Katrina Kaif) এমন দু’জন অভিনেত্রী, যাদের অতীতের সঙ্গে জুড়ে আছে একজনেরই নাম। তিনি রণবীর কাপুর (Ranbir Kapoor)। এই দুই নায়িকার সঙ্গেই প্রেমের সম্পর্কে একটা সময় জড়িয়েছিল তার নাম। নানা সময় হয়েছিল নানা গুঞ্জন। এর মাঝে আবার একটা সময় দুই নায়িকার মধ্যে হয়েছিল ভার্চুয়াল ‘চুলোচুলি’।

Advertisements

Advertisements

রণবীর কাপুর তার ফিল্মি কেরিয়ারের প্রথম সময় প্রেমে পড়েছিলেন অভিনেত্রী দীপিকা পাডুকোনের। চাপা থাকেনি এই জুটির গল্প। সেইসময় একপ্রকার ‘লুকাছুপি’ চাননি কেউই। কিন্তু এর মাঝেই আবার সুন্দরী অভিনেত্রী ক্যাটরিনা কাইফের প্রেমে পড়েন ঋষি-পুত্র। দীপিকার সঙ্গে সম্পর্ক শেষ করে ক্যাটের সঙ্গে নিজেকে জুড়ে ফেলেন অভিনেতা। এই সম্পর্কের গল্পও বেশ ভাইরাল হয়েছিল সেই সময়। সমাজিক মাধ্যমেও বেশ প্রতিফলিত হয়েছিল তাদের ছবি। এর মাঝেই ঘটে আসল ঘটনা।

Advertisements

কয়েকবছর আগের কথা। রণবীরের সঙ্গে ক্যাটরিনার সম্পর্কের কথা তখন সকলেরই জানা। এমনকি ‘সিনে-কাপল’ হিসেবে বেশ কয়েকবার তাদের নাম উঠেও এসেছে। এই মুহূর্তে সামাজিক মাধ্যমে উঠে আসে দুজনের একটি ঘনিষ্ঠ মুহূর্তের ছবি। সমুদ্রসৈকতে স্বল্পবসনা হয়ে বসে ক্যাটরিনা, পাশেই বসে রণবীর। জনসমক্ষে এই ছবি চলে আসায় বেশ অস্বস্তিতে পড়েন ক্যাটরিনা। প্রকাশ্যে অসন্তোষ প্রকাশ করেন সংবাদমাধ্যমের উপর। আর এই সময়েই মুখ খোলেন রণবীরের প্রাক্তন প্রেমিকা দীপিকা। এক বিবৃতিতে তিনি ঘোষণা করেন যে, সেলিব্রিটি হলে এমনটা ঘটবেই। তিনি আরো বলেন যে তাঁর সঙ্গে এমন কখনো হয়নি। এর জন‍্য অন‍্য কারোর দিকে আঙুল তোলা যায় না এবং নিজেকেই আরো বেশি সচেতন হতে হয় বলেও খোঁচা দেন অভিনেত্রী।

Advertisements

 

View this post on Instagram

 

A post shared by Katrina Kaif (@katrinakaif)

তবে এসব এখন অতীত। সেই সময় চর্চায় থাকা ৩ জনই বর্তমানে সুখের সংসার করছেন। বলিউডের হার্টথ্রব অভিনেতা তথা আরেক রণবীরের (Ranveer Singh) সঙ্গেই ঘর বেঁধেছেন দীপিকা। অন্যদিকে বর্তমান প্রজন্মের সেনসেশন ভিকি কৌশলের (Vicky Kaushal) ঘরণী হয়ে দাম্পত্য জীবন উপভোগ করছেন ক্যাটরিনা কাইফ। এদিকে রণবীর কাপুর ও আলিয়া ভাটের (Alia Bhatt) মাঝে এসেছে ছোট্ট এক লক্ষ্মীসোনা। এই খবরে তাকে অভিনন্দনও জানিয়েছিলেন তার দুই প্রাক্তন প্রেমিকা।

 

View this post on Instagram

 

A post shared by Alia Bhatt 💛 (@aliaabhatt)

whatsapp logo
Advertisements
Debaprasad Mukherjee
Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা