BollywoodHoop Plus

Alia Bhatt: গর্ভাবস্থায় শরীর দেখিয়ে কেন ফটোশ্যুট করেননি আলিয়া! কারণ জানলে অবাক হবেন

বি-টাউন থেকে স্টুডিওপাড়া, গর্ভাবস্থায় ‘বোল্ড ফটোশ্যুট’ এখন নেন ট্রেন্ড হয়ে দাঁড়িয়েছে নায়িকাদের মধ্যে। বিপাশা বসু (Bipasha Basu) থেকে করিনা কাপুর (Kareena Kapoor), সোনম কাপুর (Sonam Kapoor), কেউই বাদ যাননি এই তালিকায়। গর্ভাবস্থায় ছোট কাপড়ে ‘বেবি-বাম্প’ দেখিয়ে সকলেই কমবেশি ছবি ছড়িয়ে দিয়েছেন গণমাধ্যমে। কারো মতে, এটাই বর্তমান ফ্যাশন; কেউ আবার বলেছেন, গর্ভাবস্থার স্মৃতি ধরে রাখতেই এই ট্রেন্ড। তবে আধুনিক এই ট্রেন্ড থেকে নিজেকে দূরে সরিয়ে রেখেছিলেন আলিয়া ভাট (Alia Bhatt)। কি কারণে বোল্ড ফটোশ্যুট থেকে বিরত থেকেছেন আলিয়া?

একটা সময় ছিল, যখন আলিয়া ভাট মাতিয়ে রাখতেন সোশ্যাল মিডিয়া। প্রায়দিনই নিত্যনতুন ফ্যাশনের পোশাক পরে নিত্যনতুন রূপে ধরা দিতেন বি-টিউনের এই নায়িকা। কিন্তু সেই আলিয়া এখন অনেকটা পরিণত। গত পাঁচ বছরে তাঁর জীবনের অনেক কিছুই বদলে গেছে সময়ের ঘষা লেগে। সিনেমার জগতে যতটাই সক্রিয় মহেশ-কন্যা, ব্যক্তিগত জীবনে ততটাই নিজেকে আড়াল রাখেন তিনি। আর হয়তো সেই কারণেই বেবি বাম্প ফ্লন্ট করে বোল্ড লুকে সাহসী ফটোশ্যুট করায় আপত্তি ছিল তাঁর। এর আগে বিকিনি কিংবা লুকে একাধিকবার ধরা দিয়েছেন আলিয়া, কিন্তু বেবি বাম্প দেখিয়ে একবারও ক্যামেরার সামনে আসেননি অভিনেত্রী।

প্রসঙ্গত, ব্যক্তিগত জীবন সকলের সামনে না আনাই হয়তো এর আসল কারণ। যেটা আগেও টের পাওয়া গেছে একাধিকবার। প্রেম থেকে বিয়ে, সবটাই চুপিসারে সেরেছেন এই রণালিয়া জুটি। এমনকি বিয়ের আগেও বজায় ছিল গোপনীয়তা। বিয়ের আগে পাঁচ বছর রণবীরকে (Ranbir Kapoor) যে ডেট করেছিলেন তিনি, ঘুণাক্ষরেও তা টের পায়নি কেউই। বিয়েটাও করেছেন আচমকাই। কারণ আলিয়া ভাট এবং তার স্বামী রণবীর কাপুর বরাবর নিজেদের ব্যক্তিগত জীবনকে স্পটলাইটে আনা থেকে বিরত থেকেছেন।

গতকালই জীবনের প্রথম মাতৃত্বের স্বাদ পেয়েছেন আলিয়া ভাট। কাপুর বংশে যেন আলো হয়ে এসেছে মা লক্ষ্মী। ইতিমধ্যে শুভেছাবার্তায় ভরে উঠেছেন রণালিয়া দম্পতি। তবে এই মুহূর্তটাও নিজেদের মধ্যেই রেখেছেন রণবীর ও আলিয়া দুজনেই। প্রকাশ্যে এসেছে শুধুই এই সুখবর।