BollywoodHoop PlusHoop Trending

সুশান্তকে নিয়ে বিদ্রুপ রণবীর সিংয়ের, উপযুক্ত শাস্তি দিলেন সুশান্ত ভক্তরা!

প্রয়াত অভিনেতা সুশান্ত সিংহ রাজপুতকে অপমান করেছেন রণবীর সিং, ঠিক এমন অভিযোগে রণবীরের উপর ক্ষেপে উঠেছে নেটদুনিয়া। একটি চিপসের বিজ্ঞাপনে সুশান্তকে বিদ্রুপ করার দ্বায়ে উঠল বয়কটের ডাক। এমনকি বয়কটের ডাক দেওয়া হয়েছে নির্দিষ্ট চিপস এবং স্ন্যাকস ব্র্যান্ডটিকেও। সোশ্যাল মিডিয়া জুড়ে এখন একটাই ট্রেন্ড #BoycottBingo। চলুন আগে বিজ্ঞাপনটি দেখে নিই এক নজরে।

“Beta, aage Kya Plan Hai?” ঠিক এর উত্তরে রণবীর যা যা বলেছেন মূলত তাতেই চটেছেন সুশান্তের অনুরাগীরা এবং অন্যান্য নেট নাগরিকরাও। তাঁদের মতে, সুশান্তকে বিদ্রুপ করা হয়েছে এই বিজ্ঞাপনের মাধ্যমে। কিন্তু বিজ্ঞাপনে কোথাও সুশান্ত সংক্রান্ত কোনও প্রসঙ্গই ওঠেনি। চলুন আরেকটু ভিতরে প্রবেশ করি।

আসলে রণবীরের মুখে ফোটন, প্যারাডক্স, এলিয়েনস এই সমস্ত শব্দ থাকার কারণে সুশান্তের অনুরাগীদের মনে হয়েছে এই বিজ্ঞাপনে সুশান্তকে বিদ্রুপ করা হয়েছে।

সুশান্তকে বিদ্রুপ করার শাস্তি দিতেই রণবীর সম্পর্কে নানান কটুক্তি সোশ্যাল মিডিয়ার পেজে উঠে আসে। এমনকি কেউ কেউ তাঁকে ‘মিস্টার কার্টুন’ বলে কটাক্ষ করতেও ছাড়েননি। দুদিন ধরে চিপস কোম্পানির সংস্থা চুপ করে থাকলেও অবশেষে মুখ খুলেছেন চিপস প্রস্তুতকারী সংস্থা আইটিসি (ITC)। তাঁদের দাবি, এই বিজ্ঞাপনটি ২০১৯ এর অক্টোবরে শ্যুট করা হয়। কিন্তু করোনা কালে ওই স্ন্যাকস বাজারে আনা সম্ভব হয়নি। তাই সুশান্তের মৃত্যু বা সুশান্ত, এগুলোর সঙ্গে কোনও সম্পর্ক নেই এই বিজ্ঞাপনের।

Related Articles