whatsapp channel

Trina Saha: উন্মুক্ত পিঠ, নীল পোশাকে নজর কাড়লেন লাস্যময়ী তৃণা

তৃণা সাহা (Trina Saha) আপাতত নিজেকে গ্রুম করছেন ফিল্মের জন্য। এর আগে অ্যাসিস্ট্যান্ট ডিরেক্টর হিসাবে কাজ করলেও ফিল্মে এই প্রথমবার অভিনয় করতে চলেছেন তিনি। সৃজিত মুখার্জী (Srijit Mukherjee) পরিচালিত ফিল্মের…

Avatar

তৃণা সাহা (Trina Saha) আপাতত নিজেকে গ্রুম করছেন ফিল্মের জন্য। এর আগে অ্যাসিস্ট্যান্ট ডিরেক্টর হিসাবে কাজ করলেও ফিল্মে এই প্রথমবার অভিনয় করতে চলেছেন তিনি। সৃজিত মুখার্জী (Srijit Mukherjee) পরিচালিত ফিল্মের মাধ্যমে বড় পর্দায় তৃণার ডেবিউ হতে চলেছে। ইতিমধ্যেই নীল পোশাকে তৃণার কয়েকটি ছবি ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়।

ছবিতে দেখা যাচ্ছে, তৃণার পরনের পোশাকটি ব্যাকলেস। নীল রঙের এই পোশাকটি স্লিভলেস ও ডিপ নেক। কাঁধের উপর দিয়ে হল্টার নেক হয়ে নেমেছে পোশাকটি। পোশাকের নিচের দিক ঈষৎ চাপা। এই পোশাকের সাথে নিজের চুল খোলা রেখেছেন তৃণা। কানে পরেছেন লম্বা স্টোন বসানো ইয়ারিং। ছবিগুলি শেয়ার করে তৃণা লিখেছেন, তাঁর সোমবারের নীল রঙ।

ইতিমধ্যেই সিদ্ধার্থ মালহোত্র (Siddharth Malhotra)-র সঙ্গে ‘জোশ’ অ্যাপের অ্যাডভার্টাইজমেন্ট শুট করেছেন তৃণা। এসভিএফ ব্র্যান্ডের মাধ্যমে তৃণা এই অ্যাডে অভিনয়ের সুযোগ পেয়েছেন। ‘জোশ’ অ্যাপের জন্য বাংলার তরফে প্রতিনিধিত্ব করছেন তিনি। সম্প্রতি ভিডিওটি মুক্তি পেয়েছে। এছাড়াও সিদ্ধার্থের সঙ্গে একটি ইন্সটাগ্রাম রিল বানিয়েছেন তৃণা। সেই রিলে সিদ্ধার্থের প্রথম ফিল্ম ‘স্টুডেন্ট অফ দি ইয়ার’-এর গান ‘ইশকওয়ালা লাভ’-এর সঙ্গে পারফরম্যান্স করতে দেখা গেছে দুজনকে।

বলিউডে অভিনয় করার ইচ্ছা থাকলেও আপাতত টলিউডেই ডেবিউ হতে চলেছে তৃণার। এছাড়াও তিনি এই মুহূর্তে অভিনয় করছেন স্টার জলসার জনপ্রিয় সিরিয়াল ‘খড়কুটো’-য়। এই সিরিয়ালে গুনগুনের চরিত্রে অভিনয় করছেন তিনি।

whatsapp logo