Bengali SerialHoop PlusHoop Viral

Jeetu-Nabanita: বিচ্ছেদের জল্পনার মাঝেই নবনীতার হাতে বেধড়ক মার খেলেন জিতু কমল! ভাইরাল ভিডিও

সম্প্রতি শেষ হয়ে গিয়েছে স্টার জলসার মাইলফলক সিরিয়াল ‘মহাপীঠ তারাপীঠ’। দীর্ঘ কয়েক বছরের মা তারা ইমেজকে দূরে সরিয়ে রেখে নবনীতা চুটিয়ে উপভোগ করছেন তাঁর এই একান্ত অবসর। অন্যদিকে তার স্বামী জিতুও চূড়ান্ত ব্যস্ত অনীক দত্তের ‘অপরাজিত’ ছবির শুটিংয়ে। সত্যজিৎ রায় হিসেবে তার প্রথম লুক মন কেড়েছে সকল দর্শকদের।

কিছু মাস আগে জিতুর সত্যজিৎ রায় হিসেবে লুক ভাইরাল হয়ে যায়। তখনই একটি ফেসবুক পোস্টে নবনীতা জিতুর অধ্যাবসায়ের ভূয়সী প্রশংসা করেন। এবং জিতুর মত স্বামী পেয়ে তিনি গর্বিত এবং কৃতজ্ঞ তা তিনি বারবার

কিছুদিন আগেই তাদের বিচ্ছেদের গুঞ্জন রটে গিয়েছিল টলিপাড়ায়। যদিও সেই গুঞ্জনকে বিন্দুমাত্র প্রশ্রয় না দিয়ে তাদেরকে সোশ্যাল মিডিয়া দেখা গেল নতুন অবতারে। ফের একবার ইনস্টাগ্রাম রিলসে নাচের ছন্দে খোশমেজাজেই মেতে উঠলেন তাঁরা। সম্প্রতি সেই ভিডিও ভাইরাল হয়েছে। এহেন তারকা দম্পতিদের নিয়ে টলিপাড়ায় বিচ্ছেদের চর্চা নতুন কিছুই নয়।

জিতু তার নিজের প্রোফাইলে ভিডিওটি শেয়ার করেছেন। ভিডিওটিতে ‘ডান্স মেরি রাণী’ গানটিতে উদ্দাম নাচতে দেখা যাচ্ছে তাঁদের। কিন্তু হঠাৎই নবনীতা জিতুকে থামিয়ে দেন। কিন্তু পরমুহুর্তেই আবার তাঁরা নেচে ওঠেন। নবনীতার পরনে একটি সাদা টপ এবং জিতুর পরনের স্যাণ্ডো গেঞ্জি এবং হলুদ তোয়ালে। আর এই ভিডিও দেখে হেসে লুটোপুটি নেটিজেনরা। যদিও তাঁরা প্রায়ই এরকম ভিডিও ইনস্টাগ্রামে পোস্ট করেন। নিমেষে ভাইরাল হয়ে যায় ভিডিও। তাঁদের অনুরাগীরা ভরিয়ে দেয় নানা রকম মন্তব্যে তাঁদের কমেন্ট বক্স। ভিডিওর শেষে জিতুকে নবনীতা প্রায় টানতে টানতে থামান। আর এতেই জিতু আরও অদম্য ভাবে নাচতে শুরু করেন।

 

View this post on Instagram

 

A post shared by jeetu🇮🇳 (@jeetu_kamal)

তাঁদেরকে নিয়ে বিচ্ছেদের গুঞ্জন নতুন কিছু নয়। কিন্তু সকল রটনা কে উড়িয়ে দিয়ে তাঁরা বেশ সুখেই সংসার করছেন। কিছুদিনের মধ্যেই ছুটি কাটাতে তাঁরা সপরিবারে পাড়ি দেবেন কাশ্মীরে।