Bengali SerialHoop Plus

Devlina Kumar: পরনে স্নানপোশাক, সুইমিংপুলে ছুটির মেজাজে ‘সাহেবের চিঠি’-র খলনায়িকা

টু পিস বা বিকিনিতে অনেকেই ঝড় তোলেন সোশ্যাল মিডিয়ায়, এবং এটা আজকের দিনে প্রায় জলভাত। প্রায় সমস্ত সেলিব্রিটি সমুদ্র কিংবা বিদেশের মাটিতে পা রাখলেই টু পিস বা বিকিনি বা আলমারির সব থেকে ছোট জামায় সেজে ওঠেন। কারণ, এটাই বর্তমান কালচার এবং এটাই স্মার্টনেস।

সম্প্রতি, বোল্ড লুকে সোশ্যাল মিডিয়ায় পোজ দিলেন উত্তম কুমারের নাত বউ তথা গৌরব পত্নী দেবলীনা কুমার (Devlina Kumar)। তার পোস্ট করা ইনস্টাগ্রাম ভিডিও দেখে নেটজনতা হুশ উড়িয়েছে। যাকে তারা রঙ্গবতী গানে নাচতে দেখেছে, নাচের রিয়ালিটি শোতে বিচারকের আসনে দেখেছে এবং সাহেবের চিঠি ধারাবাহিকে দেখছে, সেই অভিনেত্রীকে চরম সাহসী ভিডিওতে দেখে চক্ষু চড়কগাছ নেট জনতার।

ঘটনা হল, নর্থ আমেরিকান বেঙ্গলি কনফারেন্স যোগ দিতেই ব্যস্ত সিডিউলের ফাঁকেই উড়ে যান দেবলীনা ও গৌরব। যদিও ইতিমধ্যে ভারতে এসে, কাজের জগতে ফিরেছেন দুজনেই। গৌরব এখন গাঁটছড়া ধারাবাহিকে, অন্যদিকে দেবলীনা রয়েছেন সাহেবের চিঠি ধারাবাহিকে।

 

View this post on Instagram

 

A post shared by Devlina Kumar (@devlinakumar)

দেবলীনা বর্তমানে ধারাবাহিকের চেনা মুখ হয়ে উঠেছেন, তাই, তার প্রকাশিত বোল্ড ছবি বা ভিডিও ভাইরাল এবং চর্চিত হবেই। সম্প্রতি, দেবলীনা একটি ছোট্ট ভিডিও পোস্ট করেছেন, যেখানে তাকে পাওয়া গিয়েছে টু পিস সুইম স্যুটে। বাহারি রঙের স্যুট, খোলা চুল, চোখে কালো চশমা দিয়ে দেবলীনা এক্কেবারে হট ডিভা। — পুলের ধারে শ্যুট করা ভিডিয়োর সঙ্গে জুড়ে দিয়েছেন তিনি ‘লেজি লমহে’র সুর। ব্যাস, মুহূর্তে চর্চায় উঠে এসেছেন দেবলীনা কুমার।

whatsapp logo