BollywoodHoop Plus

সৌন্দর্যের দিক থেকে ঐশ্বর্য রাইকেও টেক্কা দেবেন জুহি চাওলার মেয়ে

বলিউডে প্রকৃতপক্ষে দুইজন জাহ্নবী রয়েছেন। দুই জনই স্টারকিড। এক জাহ্নবী (Janhvi Kapoor) নিজেও বর্তমানে তারকা। সুপারস্টার শ্রীদেবী (Sridevi)-র কন্যা তিনি। অপর জাহ্নবী (Jahnavi Mehta) তারকা না হলেও ক্রিকেট সম্পর্কে তাঁর আগ্রহ যথেষ্ট। তাঁর মায়ের নাম জুহি চাওলা (Juhi Chawla)। জুহির সন্তানরা কোনোদিনই মিডিয়ার সামনে সেই ভাবে না এলেও জাহ্নবীকে প্রথমবার দেখা গিয়েছিল আইপিএল-এর অকশনে। কলকাতা নাইট রাইডার্স-এর তরফে উপস্থিত ছিলেন শাহরুখ খান (Shahrukh Khan)-এর পুত্র আরিয়ান (Aryan Khan) ও জাহ্নবী। ছবিটি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হতেই নেটিজেনদের একাংশ জাহ্নবীকে ‘জুনিয়র জুহি’ বলে সম্বোধন করেছিলেন।

জাহ্নবী ফিল্মে অভিনয় করতে আগ্রহী নন। তিনি শৈশব থেকেই ক্রিকেট পছন্দ করেন। জুহি জানিয়েছেন, জাহ্নবী শুধুমাত্র আইপিএল নয়, প্রায় প্রতিটি ক্রিকেট ম্যাচ দেখতে অভ্যস্ত। মাত্র বারো বছর বয়স থেকে ক্রিকেটের প্রতি উৎসাহ থাকার কারণে সতের বছর বয়সে পৌঁছেই আইপিএল-এর নিলামে আত্মপ্রকাশ করেছিলেন জাহ্নবী। জাহ্নবী বরাবর পড়াশোনায় মনোযোগী। ধীরুভাই আম্বানি ইন্টারন্যাশনাল স্কুলে পড়াকালীন তাঁর নাম থাকত ক্লাসে প্রথম দশ জনের মধ্যে।

 

View this post on Instagram

 

A post shared by Juhi Chawla (@iamjuhichawla)

বিভিন্ন ধরনের বই পড়তে ও বাইরে ঘুরতে যেতে পছন্দ করেন জাহ্নবী। জুহি জানিয়েছেন, জাহ্নবীর কাছে বই হল সবচেয়ে প্রিয় উপহার। বরাবরই লেখিকা হতে চেয়েছেন তিনি। বলিউডের পার্টিতেও দেখা যায় না জাহ্নবীকে। তিনি নিজের পরিবারের সাথে সময় কাটাতে পছন্দ করেন।

তবে আইপিএল অকশনে উপস্থিত সবচেয়ে কনিষ্ঠতম সদস্য হিসাবে নজর কেড়ে নিয়েছেন জাহ্নবী। সেই ছবি ইন্সটাগ্রামে শেয়ার করেছিলেন জুহি। অনেকেই মনে করছেন, এটি ছিল আইপিএল দুনিয়ায় জাহ্নবীর পা রাখার সংকেত।

 

View this post on Instagram

 

A post shared by Juhi Chawla (@iamjuhichawla)

whatsapp logo