whatsapp channel

Dev: সৃজার সঙ্গে ফের কাজ করতে চান দেব!

চলতি বছরের পুজোয় মুক্তি পেয়েছে দেব (Dev) অভিনীত পিরিয়ড পিস ‘বাঘা যতীন’। স্বাধীনতা সংগ্রামী বাঘা যতীনের জীবনী অবলম্বনে নির্মিত এই ফিল্মে বাঘা যতীনের স্ত্রী ইন্দুবালা দেবীর ভূমিকায় অভিনয়ে আত্মপ্রকাশ করলেন…

Avatar

Nilanjana Pande

চলতি বছরের পুজোয় মুক্তি পেয়েছে দেব (Dev) অভিনীত পিরিয়ড পিস ‘বাঘা যতীন’। স্বাধীনতা সংগ্রামী বাঘা যতীনের জীবনী অবলম্বনে নির্মিত এই ফিল্মে বাঘা যতীনের স্ত্রী ইন্দুবালা দেবীর ভূমিকায় অভিনয়ে আত্মপ্রকাশ করলেন সৃজা দত্ত (Srija Dutta)। ফিল্মে ইন্দুবালার ভূমিকা নিখুঁত ভাবে ফুটিয়ে তুলেছেন সৃজা। প্রকৃতপক্ষে, তিনি ইঞ্জিনিয়ারিং-এর ছাত্রী। ‘বাঘা যতীন’-এর স্ত্রীর ভূমিকায় নতুন মুখ চেয়ে অডিশন হয়েছিল। ওই অডিশনের মাধ্যমেই হয়েছিল সৃজার সিলেকশন। তবে দেব-এর বিপরীতে অভিনয়ের সুযোগ তাঁর কাছে ছিল স্বপ্নের মতো।

 

View this post on Instagram

 

A post shared by SREEJA. (@sreeja.dutta)

সম্প্রতি একটি সাক্ষাৎকারে দেব জানিয়েছেন, সৃজা যথেষ্ট পরিশ্রমী অভিনেত্রী। ভালো ছাত্রীর মধ্যে যে গুণ থাকা প্রয়োজন তা বর্তমান রয়েছে সৃজার মধ্যে। সৃজা যদি ধৈর্য্য ধরে কাজ করেন, তাহলে ভবিষ্যতে তিনি একটি বড় স্থানে পৌঁছাতে পারবেন বলে মনে করেন দেব। কিন্তু পাশাপাশি তিনি এও মনে করেন, বাংলা ফিল্ম ইন্ডাস্ট্রিতে অপশন যথেষ্ট কম। চলে গ্রুপিজম। এইখানে প্রত্যেকটি গ্রুপে নিজস্ব অভিনেতা-অভিনেত্রী রয়েছেন। তবে দেব মনে করেন, সৃজার উচিত আগে পড়াশোনা শেষ করা। কারণ শিক্ষিত ব্যক্তি সর্বত্র সম্মানিত হন। দেব নিজেও ইঞ্জিনিয়ারিং নিয়ে পড়াশোনা করেছেন।

সৃজা বর্তমানে ইঞ্জিনিয়ারিং-এর দ্বিতীয় বর্ষের ছাত্রী। দেব তাঁকে বলেছেন, অভিনয় দুই বছর পরেও হতে পারে। দেব যেহেতু সৃজাকে লঞ্চ করেছেন, সেহেতু তিনি চান, আগামী দিনেও তাঁর প্রযোজনা সংস্থা থেকে নির্মিত ফিল্মে সৃজাকে অভিনয়ের সুযোগ দিতে।

অপরদিকে সৃজা ইঞ্জিনিয়ারিং পড়লেও অভিনেত্রী হতে চেয়েছিলেন। তবে তিনিও পড়াশোনা শেষ করার পর অভিনয়ে আসতে চেয়েছিলেন। কিন্তু সুযোগ মিলল তার আগেই। আপাতত সৃজা কি সিদ্ধান্ত নেন, সেটাই দেখার!

 

View this post on Instagram

 

A post shared by Dev Adhikari (@imdevadhikari)

whatsapp logo