whatsapp channel

উন্মুক্ত ক্লিভেজ, দুর্দান্ত এক্সপ্রেশনে তাক লাগালেন দর্শনা বনিক, রইলো ভাইরাল ভিডিও

দর্শনা বনিক টলিপাড়ার এক চর্চিত নাম। এই অভিনেত্রী পরিচালক অর্ঘদীপ চট্টোপাধ্যায়ের পরিচালিত 'জোজো' সিনেমা দিয়ে বাংলা সিনেজগতে যাত্রা শুরু করেন। এছাড়া দর্শনা অরিন্দম শীলের পরিচালনায় আসছে 'আবার শবরে' অভিনয় করেন…

Avatar

HoopHaap Digital Media

দর্শনা বনিক টলিপাড়ার এক চর্চিত নাম। এই অভিনেত্রী পরিচালক অর্ঘদীপ চট্টোপাধ্যায়ের পরিচালিত ‘জোজো’ সিনেমা দিয়ে বাংলা সিনেজগতে যাত্রা শুরু করেন। এছাড়া দর্শনা অরিন্দম শীলের পরিচালনায় আসছে ‘আবার শবরে’ অভিনয় করেন দর্শনা। শুধু বাংলা ছবিই নয় তেলুগু ছবি ‘আতাগাল্লু’ -তে অভিনয় করেছেন দর্শনা। এর পরেই কমলেশ্বর মুখোপাধ্য়ায়ের ছবি ‘মুখোমুখি’তে অভিনয় করেন তিনি। এর পরে অয়ন চক্রবর্তীর তেলেগু ছবি ‘ষড়রিপু ২- জতুগৃহ’ছবিতে কাজ করেন তিনি।

দর্শনা বণিককে দেখা গিয়েছে ব্যোমকেশ সিরিজের ‘মগ্ন মৈনাক’ ছবিতে। এই ছবি থেকেই অনেকের নজরে আসেন দর্শনা। অবশ্য এই মুহূর্তে কলকাতার প্রথম সারির মডেলদের মধ্যে দর্শনা বণিক অন্যতম। দক্ষিণী ছবি ইয়ারাক্কম আঞ্জেলের ছবিতে প্রধান চরিত্রে কাজ করেছেন এই বঙ্গ তনয়া। অবশ্য মডেলিং জগত দিয়ে নিজের কেরিয়ার শুরু করেছিলেন দর্শনা। এছাড়া বহু বিজ্ঞাপনে অভিনেত্রীর মুখ বেশ পরিচিত। ২০২০ র আনন্দলোক পূজাবার্ষিকীতে দর্শনার ফটো শ্যুট ছিল বেশ প্রশংসনীয়। কলকাতার জে ডব্লিউ ম্যারিয়টে সম্পূর্ণ ফ্যাশনের শ্যুটিং হয়, সেখানে প্রতিটি ছবিতেই দর্শনা আলাদা আলাদা স্টাইল স্টেটমেন্ট তৈরি করেছেন। যা বেশ সকলের পছন্দ হয়।

অভিনেত্রী নাকি ২০২১ সালে টলিউড দক্ষিণী সিনেমার পাশাপাশি বলিউডেও নিজের অভিনয় দক্ষতায় আসর জমাতে চলেছেন দর্শনা। এরকম গুঞ্জন পরিচালক জয় কৃষ্ণন পরিচালিত ‘এজরা’ ছবিতে বলিউডের কিসিং হিরো ইমরান হাশমির বিপরীতে দেখা যাবে দর্শনা বণিককে। অবশ্য এই ব্যপার নিয়ে দর্শনা নিজে কিছু জানাননি। বর্তমানে অভিনেত্রী মডেলিং এর নানান কাজ নিয়ে বেশ ভালোই ব্যস্ত রয়েছেন।

অভিনয় আর মডেলিং এর পাশাপাশি নিজের ইন্সটাগ্রাম হ্যান্ডেলে ফটশ্যুট আর রিল ভিডিয়োর জন্য বেশ খ্যাত অভিনেত্রী। সোশ্যাল মিডিয়ায় বেশ অ্যাক্টিভ তিনি। মাঝে মধ্যেই তাঁর ফ্যাশনের জন্য দ পোস্টের মধ্যে দিয়ে দেখা যায়। কখনো উন্মুক্ত বক্ষ আর খোলা চুলে লাস্যময়ী রূপে নজর কেড়েছেন দর্শনা। এবারে অভিনেত্রী সবুজ স্লিভিলেস লেহেঙ্গাতে উন্মুক্ত ক্লিভেজে হটনেস বম্ব লুকে রিল ভিডিও বানিয়ে সোশ্যাল মিডিয়াতে শেয়ার করলেন। মাথায় ফুলের খোঁপা করে ‘ইতনা সোনা’ হিন্দী গানে বোল্ড লুকে রিল ভিডিয়োতে ধরা দিয়েছেন নিজের সোশ্যাল মিডিয়ার পাতায়। নিমেষে ভাইরাল এই সেক্সি রিল ভিডিও।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media