whatsapp channel

Hiya Mukherjee: কোর্টের ভেতরে মুখ চলে আর কোর্টের বাইরে হাত, বাস্তবেও এমনি মারকুটে নাকি ‘গীতা’!

বর্তমানে যে সিরিয়ালগুলিকে দর্শকরা জনপ্রিয়তার তালিকায় সবথেকে উপরের দিকে রেখেছেন তাদের মধ্যে 'গীতা LLB'র (Gita LLB) নাম না করলেই নয়। স্টার জলসা চ্যানেলের নতুন ধারাবাহিকগুলির মধ্যেই অন্যতম এই সিরিয়াল। এই…

Nirajana Nag

Nirajana Nag

Advertisements
Advertisements

বর্তমানে যে সিরিয়ালগুলিকে দর্শকরা জনপ্রিয়তার তালিকায় সবথেকে উপরের দিকে রেখেছেন তাদের মধ্যে ‘গীতা LLB’র (Gita LLB) নাম না করলেই নয়। স্টার জলসা চ্যানেলের নতুন ধারাবাহিকগুলির মধ্যেই অন্যতম এই সিরিয়াল। এই ধারাবাহিকে মুখ্য চরিত্রে অভিনয় করছেন হিয়া মুখোপাধ্যায় (Hiya Mukherjee) এবং কুণাল শীল। আর পাঁচটা ধারাবাহিকের থেকে আলাদা এই কোর্টরুম ড্রামা প্রথম থেকেই দর্শকদের নজর কেড়ে নিতে সক্ষম হয়েছে।

Advertisements

বাংলা টেলিভিশনে কোর্টরুম ড্রামা দেখা যায় না বললেই চলে। মূলত পারিবারিক গল্প, বিয়ে নিয়েই তৈরি হয় সিরিয়ালগুলি। তবে এখন সময়ের সঙ্গে সঙ্গে দর্শকদের পছন্দও বদলাতে শুরু করেছে। সেই এক ধরণের গ্রামের মেয়ে শহরের ছেলে, নায়িকার মুখ বুজে সব মেনে নেওয়ার গল্প থেকে দূরে সরে অন্য রকম কিছু দেখতে পছন্দ করছেন তারা। তাই জি বাংলার ‘জগদ্ধাত্রী’ও বাংলা সেরা হচ্ছে বারংবার। গীতা LLB সিরিয়ালটিও প্রতিবার সেরা পাঁচের তালিকাতেই উঠে আসছে। উচ্ছ্বসিত গীতা চরিত্রাভিনেত্রী হিয়াও।

Advertisements

Advertisements

সিরিয়ালে গীতা চরিত্রটি ধারাবাহিকের নায়িকা হিসেবে বেশ অন্য রকম। কোর্টরুমে আইনজীবী হিসেবে তুখোড় সে। আবার দরকার হলে মারপিট করতেও পিছপা হয় না সে। গীতার চরিত্রের দৃঢ়তা দর্শকরা বেশ পছন্দ করছেন। কিন্তু বাস্তবে হিয়া কেমন? সম্প্রতি এক সাক্ষাৎকারে এ বিষয়ে মুখ খোলেন অভিনেত্রী। তিনি বলেন, বাস্তবে গীতা চরিত্রটি তাঁর থেকে অনেকটাই আলাদা। তিনি এমন মারকুটে নন।

Advertisements

হিয়া বলেন, এখন সারাদিনে তাঁকে এত কিছু করতে হয় শুটিংয়ে যে বাড়ি ফেরার সময় গাড়িতে আর মুখ খুলতেই ইচ্ছা করে না। তবে চিত্রনাট্যকার গীতার মতো একটি চরিত্র তৈরি করেছেন তার জন্য ধন্যবাদ দিয়েছেন হিয়া। প্রসঙ্গত, মডেলিং দিয়ে কেরিয়ার শুরু করেছিলেন হিয়া। তারপরে শুরু অভিনয়। হিয়ার কিন্তু এটা প্রথম সিরিয়াল নয়। কালার্স বাংলা চ্যানেলের ‘নয়নতারা’ সিরিয়ালের হাত ধরে অভিনয় জগতে প্রবেশ করেন তিনি। কাজ করেছেন ডিজিটাল প্ল্যাটফর্মেও। ওয়েব সিরিজে দেখা গিয়েছে হিয়াকে।

whatsapp logo
Advertisements
Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই