whatsapp channel
BollywoodHoop Plus

Taimur Ali Khan: বড়পর্দায় মুখ দেখাবে করিনা পুত্র তৈমুর, পরিকল্পনা সেরে ফেলেছেন অক্ষয় কুমার

বলিপাড়ার তারকা-সন্তানরাও সমপরিমাণে স্টারডম উপভোগ করেন। বিশেষ করে সোশ্যাল মিডিয়ার জন্মের পর থেকে। বলিউডের জনপ্রিয় জুটি করিনা কাপুর খান এবং সাইফ আলি খানের পুত্র তৈমুর আলি খান জন্ম থেকেই নেটপাড়ার বেশ কাছের হয়ে উঠেছেন। মা করিনার পোস্ট করা ভিডিওতে তাঁর দুষ্টুমি গুলি অন্যান্য তারকাদের তুলনায় একটু বেশিই ভাইরাল হয়। কেন না, করিনার এই ছোট্ট রাজকুমার অনেক কিউট। করিনাও নিজের বড় ছেলের প্রশংসায় সর্বদাই পঞ্চমুখ থাকেন।

শোনা যায় একবার ইনস্টাগ্রামে তৈমুরের কার্যকলাপের ছবি শেয়ার করে নিজের ‛গুড নিউজ’ ছবির সহ-অভিনেতা অক্ষয় কুমারকে চ্যালেঞ্জ করে করিনা বলেছিলেন, যে যদি কখনও তৈমুর এবং অক্ষয় কুমারের ছবি একসাথে মুক্তি পায়, তবে তৈমুর জিতবে। একরকম মজার সাথেই দিয়েছিলেন বিবৃতিটা। উল্লেখ্য, ক্যামেরা দেখলেই তৈমুরের হাবভাব পাল্টে যায়। ক্যামেরার প্রতি ভীষণ টান ওই একরত্তি খুদের। যতই হোক সুপারস্টার কিড বলে কথা।

সম্প্রতি কিছুদিন আগেই টুইঙ্কেল খান্নার এক সাক্ষাৎকারে উপস্থিত ছিলেন করিনা। করিনা জানান, তাঁর বিশ্বাস আজীবন তিনি সিনে বিশ্ব দাপিয়ে বেড়াবেন। এমনকি ৭৫ বছর বয়সেও তিনি অক্ষয়ের নায়িকা হতে পারবেন। আর অক্ষয় তো সর্বদা সচল। তাঁর জন্য বয়স একটি বস্তু মাত্র। উত্তরে অক্ষয় পত্নী টুইঙ্কেল বলেন, অক্ষয় এরই মধ্যে তৈমুরের সাথে দুই নায়কের ছবি কল্পনা করে ফেলেছেন। এমনকি আইডিয়াটাও টুইঙ্কেলকে জানিয়েছেন অক্ষয়।

প্রসঙ্গত, শুধু ‛গুড নিউজ’ নয় ‛এতরাজ’ ছবিতেও করিনার বিপরীতে ছিলেন অক্ষয়। সুপার হিট হয়েছিল বক্স অফিসে। এছাড়া ‛ম্যায় খিলাড়ি তু আনাড়ি’ থেকে শুরু করে ‛টাশান’, করিনার স্বামী সইফ আলি খানের সঙ্গে বহু ছবিতে অভিনয় করেছেন অক্ষয় কুমার। বলা বাহুল্য, সেগুলির বিষয়ে তো সিনে প্রেমীরা জানেনই। বলা যায় নব্বই দশকের রাজা ছিলেন দুজনে। এমনকি করিনার দিদি করিশ্মা কাপুর আবার অতিসম্প্রতি সইফ কন্যা সারা আলি খানের সাথেও জুটি বেঁধেছেন ‛অতরঙ্গী রে’ ছবিতে।এবার সময় এসেছে তৈমুরের সাথে অভিনয়ের। তবে সে ঢের বাকি।

whatsapp logo