GossipHoop Plus

Trina Saha: নীল-তৃণা জুটির বিচ্ছেদ কি অনিবার্য!

টেলিভিশন ইন্ডাস্ট্রিতে অভিনেতা ও অভিনেত্রীদের প্রেমের কাহিনী আজকের নতুন কিছু বিষয় নয়। দীর্ঘদিন ধরেই এই ঘটনা ঘটে আসছে। পর্দার প্রেম বাস্তবে পরিণতি পেয়েছে বহুবার। আর বর্তমানে বাংলা টেলি-জগতের অন্যতম চর্চিত কাপল হল নীল ভট্টাচার্য (Neel Bhattacharya) ও তৃনা সাহা (Trina Saha) জুটি। অনেকেই তাদের আদুরে কথায় ‘তৃ-নীল’ বলেও ডাকেন। দুজনেই বর্তমানকালে ছোট পর্দায় অভিনয়ে বেশ সক্রিয়। তাদের মধ্যে প্রেমটাও বেশ মাখোমাখো। এককথায় চুটিয়ে সংসার করছেন এই দুই অভিনয় শিল্পী। কিন্তু এই সুখের সংসারেও কি দবার ভাঙনের পালা? এই প্রশ্নকে ঘিরে শোরগোল পড়েছে অনেকদিন আগেই। তবে এবার এই বিষয়টি খোলসা করে দিলেন খোদ তৃ-নীল জুটিই।

সমস্ত গুঞ্জনের সূত্রপাত তৃণা সাহার জন্মদিনের সময় থেকে। ধারাবাহিকের সেটে জন্মদিন পালন করেন অভিনেত্রী। কিন্তু এই বিশেষ দিনে গরহাজির ছিলেন নীল। অন্যদিকে নীলের একা সিনেমা দেখতে যাওয়া, ভ্যালেন্টাইন্স ডে’র দিন সেভাবে কোনো সক্রিয়তা না পাওয়া, এসব ঘটনাকে জুড়েই একটা সম্ভাবনা তৈরি হচ্ছিল কয়েকদিন ধরেই। আর এবার ভ্যালেন্টাইন্স ডে’র বিষয়ে এক সাক্ষাৎকারে বলতে গিয়ে অভিনেতা বলেন, “লোকের উৎসাহ হচ্ছে আমাদের নিয়ে। সব মানুষের একটা ফেজ চলে। তার মানে এই নয় তা সোশ্যাল মিডিয়ায় আনতে হবে। আমি একটা হেসে ছবি দিচ্ছি মানে এই নয় আমি খুব খুশি এখন। সোশ্যাল মিডিয়ায় আমরা এমন কিছু দিই যা মানুষের দেখতে ভালো লাগে। আর লাইফে যদি এরকম বড় কিছু হয় তা প্রপারলি সবাইকে জানাব। সেটা এই ভাবে দরকার পড়বে না লাইক বা পোস্ট দেখে। এভাবে মানুষকে বিচার করাটা ভুল।”

অন্যদিকে তৃণা সাহার মতামতও অনেকটা একই। কিছুদিন আগেই এক সাক্ষাৎকারে এই বিষয়ে মুখ খোলেন অভিনেত্রী। তিনি জানান, “এমন কিছু জিনিস থাকে যা আমরা সবার সামনে আনতে চাই না। আমরা উদযাপন করলাম কি করলাম না, ছবি দিলাম কি দিলাম না, সেটা নিয়ে আমার আর নীলের ব্যক্তিগত জীবনটা বিচার করবেন না প্লিজ। এটা আমার তরফ থেকে আপনাদের অনুরোধ। কারণ এই খবরে আমাদের কাছের মানুষের আঘাত পায়। আমার আর নীলের পরিবার অনেক বড়। আমাদেরও অনেক প্রশ্নের মুখে পড়তে হয়। কারও বিষয়ে লেখার আগে একবার ভেবে দেখবেন তাঁরাও মানুষ। আপনার কাছের মানুষের ব্যাপারে যদি এরকম বলা হয় আপনার ভালো লাগবে?”

প্রসঙ্গত, বর্তমানে দুজনেই নতুন ধারাবাহিকে কাজ করছেন। নীলকে এখন দেখা যাচ্ছে ‘বাংলা মিডিয়াম’-এ। অন্যদিকে তৃনাকেও দেখা যাচ্ছে নতুন ধারাবাহিক ‘বালিঝড়’-এর পর্দায়। এছাড়াও সম্প্রতি নতুন ওয়েব সিরিজ ‘গভীর জলের মাছ’-এ দেখা গেছে অভিনেত্রীকে।