Raj Kundra: ‘আমায় ফাঁসানো হয়েছে’, এই প্রথম প্রকাশ্যে মুখ খুললেন শিল্পার স্বামী রাজ কুন্দ্রা

পর্ণোগ্রাফি মামলায় জামিন পাওয়ার পর এতদিন আড়ালেই ছিলেন রাজ কুন্দ্রা (Raj kundra)। এমনকি ডিঅ্যাক্টিভেট করে দিয়েছিলেন তাঁর সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্ট। তবে এর মাঝেই তাঁর স্ত্রী অভিনেত্রী শিল্পা শেঠি (Shilpa Shetty)-র সাথে তাঁকে হিমাচল প্রদেশের মন্দিরে পুজো দিতে দেখা গিয়েছে। সেই ছবিও ভাইরাল হয়েছে। এবার মিডিয়ার সামনে মুখ খুললেন রাজ। তাঁর বক্তব্য, তাঁকে ফাঁসানো হয়েছে।

সম্প্রতি মিডিয়ায় একটি আনুষ্ঠানিক বিবৃতি প্রকাশ করে রাজ জানিয়েছেন, তিনি বুঝতে পারছেন, তাঁর সম্পর্কে বিভ্রান্তিকর ও দায়িত্বজ্ঞানহীন বক্তব্যমূলক আর্টিকল তুলে ধরা হচ্ছে, যাতে তাঁর নীরবতাকে দূর্বলতা ভেবে নেওয়া হয়েছে। রাজ বলেছেন, তিনি তাঁর জীবনে কোনো পর্ণোগ্রাফি তৈরি করেননি। এমনকি ডিস্ট্রিবিউটও করেননি। পুরো ব্যাপারটাই একটি উইচ হান্ট। তাঁর মতে, তাঁকে ফাঁসানোর চেষ্টা করা হয়েছে। তবে বিষয়টি বিচারাধীন হওয়ার কারণে তিনি এই ঘটনা নিয়ে কোনও ব্যাখ্যা করতে চাননি। তবে রাজ বিচারের মুখোমুখি হতে প্রস্তুত। বিচার ব্যবস্থার প্রতি তাঁর পূর্ণ আস্থা রয়েছে। রাজ মনে করেন, সত্যের জয় হবে। দুর্ভাগ্যবশতঃ মিডিয়া তাঁকে ইতিমধ্যেই ‘দোষী’ আখ্যায়িত করেছে। রাজ জানিয়েছেন, বিভিন্ন স্তরে তাঁর সাংবিধানিক ও মানবিক অধিকার লঙ্ঘনের জন্য তিনি মানসিক যন্ত্রণায় ভুগছেন।

ট্রোলিং বাড়ার ফলে রাজের প্রতি মানুষের ঘৃণা বাড়ছে। রাজ জানিয়েছেন, তিনি লজ্জায় মুখ লুকাননি। তাঁর অগ্রাধিকার সবসময়ই তাঁর পরিবার ছিল। এই সন্ধিক্ষণে অন্য কিছুই গুরুত্বপূর্ণ নয়। রাজ বিশ্বাস করেন যে, প্রত্যেক ব্যক্তির মর্যাদার সঙ্গে বাঁচার অধিকার রয়েছে। তিনিও সকলের কাছে অনুরোধ করেছেন বিষয়টি ভেবে দেখতে। তাঁর বিবৃতিটি পড়ার সময় দেওয়ার জন্য এবং বর্তমানে তাঁর গোপনীয়তাকে সম্মান করার জন্য সকলকে ধন্যবাদ জানিয়েছেন রাজ।

জুলাই মাসে পর্ণোগ্রাফি কান্ডে গ্রেফতার হন রাজ। তাঁর বিরুদ্ধে পর্ণোগ্রাফি বানিয়ে ‘হটশটস’ অ্যাপের মাধ্যমে ছড়িয়ে দেওয়ার অভিযোগ ছিল। বহুদিন হাজতবাস করার পর আপাতত জামিনে মুক্ত রয়েছেন তিনি।

 

View this post on Instagram

 

A post shared by Pinkvilla Rooms (@pinkvillarooms)