Hoop PlusTollywood

Rituparna Sengupta: ঋতুপর্ণার কোলে তাঁর হৃদয়ের একটুকরো অংশ!

ঋতুপর্ণা সেনগুপ্ত (Rituparna Sengupta) প্রায়ই নিজের বিভিন্ন ফটোশুট শেয়ার করে থাকেন সোশ্যাল মিডিয়ায়। বাদ যায় না তাঁর স্বামী-সন্তানদের ছবিও। কিন্তু এবার ঋতুপর্ণা শেয়ার করলেন পরিবারের সবচেয়ে গুরুত্বপূর্ণ সদস্যর ছবি। সে সঠিক অর্থেই গুরুত্বপূর্ণ। কারণ তাকে দেখলেই একরাশ দুঃখ থাকলেও মন ভরে যায় আনন্দে।

ঋতুপর্ণার শেয়ার করা ছবিতে এবার তাঁর তুলোর বলের মতো মিষ্টি সন্তানের দেখা মিলল। সে একটি সাদা রঙের কুকুরছানা। অভিনেত্রীর চারপেয়ে সন্তান। মায়ের কোলে দিব্যি শুয়ে রয়েছে সে। হাসিমুখে ছোট্ট লাল জিভ বার করে টেরিয়ে টেরিয়ে আবার মাকে দেখাও চলছে। ঋতুপর্ণার পরনে রয়েছে কমলা রঙের শার্ট ও স্ট্রাইপড শর্টস। চুল খোলা। মেকআপ করেননি তিনি। একদম ঘরোয়া মুডে হাসিমুখে ডগিকে কোলে নিয়ে সোফার পাশে দাঁড়িয়ে ছবি তুলেছেন ঋতুপর্ণা। ছবিটি শেয়ার করে তিনি লিখেছেন, তাঁর হৃদয়ের একটি অংশ। ক্যাপশনের সাথে দুটো লাল রঙের হার্ট ইমোজিও জুড়েছেন তিনি। অনুরাগীদের প্রায় প্রত্যেকেই স্বাগত জানিয়েছেন কিউটি পাইকে। সকলেই দিয়েছেন হার্ট ইমোজি। এবার তাহলে কিউটি বিউটিরও একটা ইন্সটাগ্রাম প্রোফাইল খুলতেই হবে ঋতুপর্ণাকে।

চলতি বছর সিঙ্গাপুরের বাড়িতে কোজাগরী লক্ষ্মীপুজোর আয়োজন করেছিলেন ঋতুপর্ণা। কারণ ঋতুপর্ণার পুরো পরিবার বর্তমানে সেখানেই থাকেন। কর্মসূত্রে তাঁর স্বামী সঞ্জয়কে থাকতে হয় সিঙ্গাপুরে। ছেলেমেয়েদের পড়াশোনাও সেখানে। এই কারণে সিঙ্গাপুরের বাড়িতেই লক্ষ্মীপুজো করে সেই ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করার পাশাপাশি কোজাগরী পূর্ণিমার শুভেচ্ছা জানিয়েছেন ঋতুপর্ণা।

আগামী দিনে ঋতুপর্ণাকে দেখা যাবে ‘মহিষাসুরমর্দিনী’ ফিল্মে। এছাড়াও বাংলা ফিল্ম ‘আকরিক’-এ সিঙ্গল মাদারের ভূমিকায় অভিনয় করছেন তিনি। হাতে রয়েছে ‘দত্তা’। এছাড়াও ‘প্রসেনজিৎ ওয়েডস ঋতুপর্ণা’ ফিল্মে ক্যামিও করছেন ঋতুপর্ণা সেনগুপ্ত।

whatsapp logo