whatsapp channel

সিঁথির ফাঁকে উঁকি দিচ্ছে একফালি সিঁদুর, চুপিসারে বিয়ে সেরে ফেললেন অভিনেত্রী ঊষসী!

ঊষসী রায়। আশুতোষ কলেজে ইতিহাসে অনার্স করার পর ২০১৫ সালে অভিনয় জগতে পা রাখেন। স্টার জলসায় 'মিলন তিথি' ধারাবাহিজ দিয়ে পথ চলা শুরু ঊষসীর৷ এই ধারাবাহিকের অভিনেত্রীর চরিত্রের নাম ছিল অহনা। অহনা…

Avatar

HoopHaap Digital Media

ঊষসী রায়। আশুতোষ কলেজে ইতিহাসে অনার্স করার পর ২০১৫ সালে অভিনয় জগতে পা রাখেন। স্টার জলসায় ‘মিলন তিথি’ ধারাবাহিজ দিয়ে পথ চলা শুরু ঊষসীর৷ এই ধারাবাহিকের অভিনেত্রীর চরিত্রের নাম ছিল অহনা। অহনা নিজের পরিবার আর বার প্রিয় বন্ধুকে খুব ভালোবাসতো। অহনা ওরফে ঊষসী খুব স্বল্প সময়ে নিজের অভিনয় দিয়ে নজর কেড়েছিলেন দর্শকদের।

এরপর ঊষসীর জি বাংলায় বকুল কথা ধারাবাহিকে প্রধান ও নাম ভূমিকা বকুল চরিত্রে অভিনয়ের জন্য বেশ খ্যাতি লাভ করেন। বকুলকথা ছিল বকুলের জীবনের গল্প। তাকে ঘিরেই বাকি চরিত্ররা আবর্তিত হয়।  প্রথমদিকে বকুল ছিল এক গেছো মেয়ে। যার ঘরকন্নায় তার মনই ছিল না। তার সঙ্গে ঋষির যখন বিয়ে হয় তখন ঋষি বকুলকে পছন্দ করত না একেবারেই। তারপর বকুলের সততা ও সরলতা ঋষি বকুলকে ভালোবাসে। এই ধারাহিকের বকুল অর্থাৎ উষসী রায় যথেষ্ট জনপ্রিয়তা লাভ করেছেন। বকুলের স্বামী, ঋষির ভূমিকায় আছেন হানি বাফনা, তাঁকেও দর্শকরা খুব পছন্দ করেছেন। উষসী ও হানির কেমিস্ট্রি বেশ হিট হয় অল্পদিনের মধ্যেই আর এই জুটির জন্য ধারাবাহিকের টিআরপি ছিল উর্দ্ধমুখী।

ঊষসী বাংলার প্রথম ডাক্তার কাদম্বিনীর জীবনীর ওপর কাদম্বিনী ধারাবাহিক দিয়ে কামব্যাক করেন। কিন্তু ধারাবাহিকের টিআরপি কম থাকায় প্রায় তিন মাসের কাছে এই ধারাবাহিক বন্ধ হয়ে যায়। এরপর অভিনেত্রীকে আগের বছর মহালয়া উপলক্ষ্যে জি বাংলায় দেখানো হবে বিশেষ অনুষ্ঠান ‘‌দুর্গা সপ্তসতী’‌ তে দেবী শতাক্ষীর রুপে দেখা যায়। এরপর অভিনেত্রীকে ধারাবাহিকে দেখা না গেলেও এবছর প্রেমের মাসে হইচই ওয়েব সিরিজ ‘টুরু লাভ’ মুক্তি পায়। যা দর্শকের বেশ ভালো লাগে।

এবার অভিনেত্রীকে জি বাংলা অরিজিনালে অভিমন্যু মুখোপাধ্যায় পরিচালনায় টেলিফিল্ম ‘ইস্কাবনের রানি’ ধারাবাহিকে দেখা যাবে। এই ধারাবাহিকে কাঞ্চন মল্লিক, ভাবনা ও ঋষভও রয়েছেন। এই টেলিফিল্মে ঊষসীকে এক চোরের ভূমিকায় দেখা যাবে।

অভিনেত্রী অভিনয়ের পাশাপাশি নিজের ইন্সটাগ্রাম হ্যান্ডেলে ফটোসেশান আর রিল ভিডিয়োর জন্য বেশ খ্যাত। এর মধ্যে অভিনেত্রী লাল শাড়ি আর সিঁথির ফাঁকে উঁকি দিচ্ছে একফালি সিঁদুর সাথে হাল্কা মেক আপ। তাহলে কি অভিনেত্রী চুপিসারে বিয়ে সেরে ফেললেন প্রশ্ন অনেকের। না তিনি সত্যি বিয়ে করেননি। এটি অভিনেত্রীর আসন্ন কোনো প্রজেক্টের ফটোশুট। এই ছবি শেয়ার করার পাশাপাশি ক্যাপশনে লিখেছেন,”তারা দেখেও দেখে না, তারা বুঝেও বোঝে না তারা ফিরেও না চায় আহা, আজি যে…”। ঊষসী রায়ের এই ছবি ভাইরাল হতে বেশি সময় নেয়নি।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media