whatsapp channel

Bipasha Basu: মা হতে চলেছেন বঙ্গতনয়া বিপাশা বসু, বেবি বাম্পে চুমু খেয়ে ঘোষণা করণের

এ যেন চরম প্রাপ্তি। সেই প্রাপ্তির খোঁজ পেয়ে গিয়েছেন বঙ্গ তনয়া বিপাশা বসু। স্বামী করণ সিং গ্রোভার (Karan Singh Grover)- এর হাত ধরে ছয়টি বছর পার করে শেষে খুশির খবরে…

Avatar

এ যেন চরম প্রাপ্তি। সেই প্রাপ্তির খোঁজ পেয়ে গিয়েছেন বঙ্গ তনয়া বিপাশা বসু। স্বামী করণ সিং গ্রোভার (Karan Singh Grover)- এর হাত ধরে ছয়টি বছর পার করে শেষে খুশির খবরে শিলমোহর দিলেন বঙ্গ তনয়া ও করণ দুজনেই।

হ্যাঁ, আলিয়া, সোনম এর পর খুশির খবরে শিলমোহর দিলেন বিপাশা। ঠিকই বুঝেছেন, মা হতে চলেছেন বিপাশা। জীবনের ছয়টা বসন্ত পার করে খুশির জোয়ারে ভাসছেন অভিনেত্রী।

২০১৫ সালে হরর ফিল্ম ‘অ্যালোন’-এর সেটে মন দেন বিপাশা করণ সিং গ্রোভারকে। এরপরে ২০১৬ তেই বিয়ে। মাঝে মধ্যেই দুজন সোশ্যাল মিডিয়ায় নিজেদের অন্তরঙ্গ মুহূর্ত ভাগ করে নেন। সম্প্রতি, অভিনেত্রীর ঘনিষ্ঠ মহলের তরফ থেকে জানা যায় যে বিপাশা মা হতে চলেছেন। এবারে, দুজনেই সোশ্যাল মিডিয়ায় নিজেদের ছবি ভাগ করে জানান দেন সকলকে। ছবিতে দেখা যাচ্ছে, বিপাশা অন্তঃসত্বা,মুখে লাবণ্য চুঁইয়ে পরছে, করণ সিং তার পেটে হাত দিয়ে দাড়িয়ে, কোনোটাই পেটে চুম্বন দিয়ে আদর প্রকাশ করছেন।

এককালে দাপিয়ে অভিনয় করেছিলেন এই বঙ্গ তনয়া। রেস, রাজ, রাজ ৩, ধুম, ফির হেরা ফেরি, জিসম ইত্যাদি ইত্যাদি। তার বোল্ড ফিগার ও হটনেসে বুঁদ ছিল বহু দর্শক। কিন্তু, করণ সিং গ্রোভারের সঙ্গে বিয়ের পর বড় পর্দায় বিপাশা বসুকে আর দেখা যায় নি সেই অর্থে। সম্প্রতি, মা হতে চলেছেন তিনি, এর থেকে বড় কাজ আর কি হতে পারে। ২০১৫ সালে ভুতুড়ে ছবি ‘অ্যালোন’-এর সেটে একাকীত্ব পেরিয়ে দুটি মন এক করে নিয়েছিলেন বিপাশা ও করণ। এখনও সেই সম্পর্ক রোম্যান্টিক মুডে ভরপুর। এবারে সেই জায়গায় ভাগ বসাচ্ছে নতুন অতিথি। বিপাশা র প্রেগন্যান্সির ফটোশ্যুট সোশ্যাল মিডিয়ায় প্রকাশ পেতেই ভাইরাল হয়েছে। বহু অনুরাগী কমেন্ট করে শুভেচ্ছা বার্তা পাঠিয়েছেন। তবে, কবে তার ডেলিভারি বা কত দিন আর অপেক্ষা করতে হবে সেই ব্যাপারে বিস্তারিত কিছুই জানায়নি এই সেলিব্রিটি দম্পতি।

whatsapp logo