Hoop PlusTollywood

Soumitrisha Kundu: বয়স্ক পুরুষ পছন্দ! মনের মানুষকে নিয়ে বিতর্কের মাঝেই বেফাঁস সৌমিতৃষা

বাংলা সিরিয়ালের সবথেকে জনপ্রিয় মুখদের মধ্যে অন্যতম সৌমিতৃষা কুণ্ডু (Soumitrisha Kundu)। মূলত মিঠাই ধারাবাহিকের হাত ধরেই খ্যাতির শীর্ষে ওঠেন তিনি। টেলি পাড়ার বেশ কিছুদিনের সদস্য হলেও মিঠাই সিরিয়ালই প্রথম বাংলা জোড়া পরিচিতি এনে দেয় সৌমিতৃষাকে। এই ধারাবাহিকের দৌলতেই বড়পর্দাতেও সুযোগ পান তিনি। প্রথম ছবি ‘প্রধান’এই সুপারস্টার দেবের নায়িকা হয়ে চমকে দিয়েছেন সৌমিতৃষা।

মিঠাই শেষ হওয়ার আগেই প্রধান ছবিতে অভিনয়ের সুযোগ পেয়ে যান সৌমিতৃষা। কিন্তু তারপর থেকে যেন ছোটপর্দার বন্ধুদের সঙ্গে দূরত্ব বেড়ে গিয়েছে তাঁর। আগেকার মতো বন্ধুদের সঙ্গে আর সময় কাটানোর, আড্ডা মারার ছবি শেয়ার করেননি তিনি। এমনকি সৌমিতৃষা এমনও দাবি করেছিলেন যে, তাঁর তেমন কোনো বন্ধু নেই। এই নিয়ে অনেকে নিন্দাও করেছিলেন সৌমিতৃষার। সম্প্রতি মিঠাই এর সহ অভিনেত্রী তোর্সা ওরফে তন্বী লাহা রায়ও নাম না করে কটাক্ষ শানিয়েছেন সৌমিতৃষার উদ্দেশে।

তবে নিন্দা সমালোচনার মাঝেই অভিনেত্রীকে নিয়ে কৌতূহলও কিন্তু কম নেই মানুষের। বিশেষ করে তাঁর ব্যক্তিগত জীবনে কী চলছে তা জানতে আগ্রহ থাকে কমবেশি সকলেরই। ইতিমধ্যেই টেলি পাড়ার একাধিক অভিনেতার সঙ্গে নাম জড়িয়েছে তাঁর। যদিও সবটাই গুঞ্জন বলেই দাবি করেছেন তিনি। তবে সৌমিতৃষা এও জানিয়েছেন যে তিনি প্রেমে বিশ্বাস করেন। বিয়ের ইচ্ছাও রয়েছে ষোলো আনা। শুধু তাই নয়, পছন্দের জীবনসঙ্গীর ক্রাইটেরিয়াও জানিয়েছেন সৌমিতৃষা।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় অভিনেত্রী ফাঁস করেন, তাঁর একটু বয়ষ্ক পুরুষ পছন্দ। সেই সঙ্গে ইয়ান সামারহেল্ডার এর ছবিও শেয়ার করেছেন তিনি। পাশাপাশি অভিনেত্রী আরো দাবি করেছেন, কালো লেদার জ্যাকেট পরা, একটু ‘ব্যাড বয়’ গোছের ছেলেই নাকি বেশি পছন্দ সৌমিতৃষার। এমনটাই সোশ্যাল মিডিয়ায় দাবি করেছেন অভিনেত্রী। সম্প্রতি সম্পর্ক নিয়ে মুখ খুলেছিলেন তিনি। সৌমিতৃষা স্পষ্ট বলেন, তিনি এমন কাউকেই খুঁজে পাননি যাকে নিয়ে সংসার করার মতো স্বপ্ন দেখতে পারেন। বরং এটা তাঁর কেরিয়ার তৈরির সময়। তাই ওই দিকেই এখন নজর দিচ্ছেন তিনি।

Related Articles