Hoop PlusTollywood

Puja Banerjee: ফিনফিনে শাড়িতে লাস্যময়ী পর্দার ‘পার্বতী’, পূজাকে দেখেই ঘাম ঝরল ভক্তদের

শুধুমাত্র টলিউড নয়, সর্বভারতীয় বিনোদন জগতে পূজা বন্দ্যোপাধ্যায় (Puja Banerjee) একটি উল্লেখযোগ্য নাম। ছোট পর্দা থেকে বড় পর্দা, দাঁপিয়ে অভিনয় করেন তিনি। আসল নামে তাকে সবাই না চিনলেও তিনি ছোট পর্দার ‘পার্বতী’ পরিচয়ে খ্যাত বাঙালির অন্দরমহলে। ‘দেবাধিদেব মহাদেব’ ধারাবাহিকে পার্বতীর চরিত্রে তাকে দেখা গেছে দীর্ঘ সময়। এছাড়াও আরো অনেক বাংলা ধারাবাহিকেও তাকে দেখা গেছে একাধিকবার। বাংলা ছবিতেও অভিনয় করেছেন তিনি।

তবে অভিনয়ের পাশাপাশি তিনি মডেলিং করতেও বেশ পছন্দ করেন। প্রায়ই তার প্রতিফলন দেখা যায় তার সামাজিক মাধ্যমের দেওয়ালে। নিজেকে নানা রূপে সজ্জিত করে লেন্সবন্দি করেন তিনি। বছরের সব সময়ই সামাজিক মাধ্যমে বেশ সক্রিয় তিনি। কখনো ট্র্যাডিশনাল পোশাক, কখনো আবার বোল্ড পাশ্চাত্য পোশাকে নিজেকে বন্দি করে জনসমক্ষে আসেন অভিনেত্রী। আর এবার বসন্তের শুরুতে শাড়িতেই নারী লুকে ধরা দিলেন তিনি। সম্প্রতি নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেল থেকে একজোড়া ছবি পোস্ট করেছেন তিনি। এই ছবিতে অভিনেত্রীকে দেখা গেছে কালো ও গোলাপি রংয়ের প্রিন্টেড শাড়ি এবং ম্যাচিং স্লিভলেস ব্লাউজে। অভিনেত্রীর মুখে মানানসই মেকআপ, ঠোঁটে বোল্ড লিপস্টিক, পরিপাটি উড়ে বাঁধা চুল, গায়ে মানানসই জুয়েলারি- সব মিলিয়ে বোল্ড ও সিম্পল লুক ধরা দিল এই ছবিতে।

কোনো একটি কেবিনে আয়নার সামনে দাঁড়িয়ে নিজেকে লেন্সবন্দি করেছেন অভিনেত্রী। তবে পোস্টের ক্যাপশনে তেমন কিছুই লেখেননি তিনি। শুধু ইংরেজিতে লিখেছেন, ‘সুপ্রভাত’। এছাড়াও ক্যাপশনে তিনি এই পোশাকের ডিজাইনারকেও ধন্যবাদ জ্ঞাপন করেছেন অভিনেত্রী। আর এই আবেদনময়ী ছবিতে বয়ে গেছে অনুরাগীদের ভালোবাসার জোয়ার। অনেকেই আবার তার রূপের প্রশংসায় পঞ্চমুখ হয়েছেন।

প্রসঙ্গত, সাম্প্রতিক সময়ে অভিনয় জগৎ থেকে খানিকটা দূরেই আছেন অভিনেত্রী। এর আগে বেশ কিছু ধারাবাহিক ও ছবিতে দেখা গেছে তাকে। ‘চ্যালেঞ্জ-২’ ছবিতে দেবের বিপরীতে অভিনয় করেন তিনি, তেমনই আবার হিন্দি ধারাবাহিক ‘দেবাধিদেব মহাদেব’ ধারাবাহিকে পার্বতীর চরিত্রে তাকে দেখেই মুগ্ধ হয়েছিলেন দর্শককূল।

 

View this post on Instagram

 

A post shared by Puja Banerjee (@banerjeepuja)