Hoop PlusTollywood

Ushasi Ray: পোশাকের ফাঁকে স্পষ্ট উঁকি দিচ্ছে গোপনাঙ্গ, হট লুকে ভাইরাল ঊষসী

ঊষসী রায় (Ushashi Ray) সোশ্যাল মিডিয়া ছাড়া জীবনের কথা ভাবতে পারেন না। যদিও সোশ্যাল মিডিয়ার কারণে তিনি একই সাথে নন্দিত ও নিন্দিত। ঊষসীর সাথে নুসরত জাহান (Nusrat Jahan)-এর প্রাক্তন স্বামী নিখিল জৈন (Nikhil Jain)-এর সম্পর্ক নিয়ে ইদানিং প্রায়ই চর্চা হচ্ছে। এমনকি দুইজনকে একসাথে ইডেনে ক্রিকেট ম্যাচ দেখতে দেখা গেছে। কিন্তু নিখিল বা ঊষসী কেউই এই গুজবকে পাত্তা দিতে রাজি নন। সম্প্রতি ঊষসী সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে নিলেন নিজের নতুন ফটোশুটের ঝলক।

ইন্সটাগ্রামে ঊষসীর শেয়ার করা ছবিতে তাঁর পরনে রয়েছে লাল রঙের নি লেংথ ড্রেস। ড্রেসটির স্লিভ নুডল প‍্যাটার্নের। ড্রেসের নেকলাইনে রয়েছে ডিটেলিং। নেকলাইন সামান্য ডিপ হওয়ার কারণে ঊষসীর ক্লিভেজ উন্মুক্ত রয়েছে। কোমরের কাছে এই ড্রেসটি বডিকন হলেও নিচের অংশে ফ্লেয়ারড। ফ্লেয়ারড অংশে রয়েছে সাইড স্লিট। স্লিটের মাধ্যমে উন্মুক্ত রয়েছে ঊষসীর মসৃণ পা। এই পোশাকের সাথে ঊষসীর মেকআপ যথেষ্ট উজ্জ্বল। চোখে ব্যবহার করা হয়েছে ন্যুড শেডের শিমারি আইশ‍্যাডো ও কালো আইলাইনারের টান। দুই চোখের কোল ভরেছে কাজলে। ঠোঁট রাঙানো ন্যুড ব্রাউন শেডের লিপস্টিকে। চিকবোনে রয়েছে হাইলাইটারের উজ্জ্বল ছোঁয়া। খোলা চুলে রয়েছে হালকা কার্ল। গলায় রয়েছে সোনালি রঙের নেকপিস। তাতে রয়েছে সবুজ রঙের পেনডেন্ট।

পেনডেন্টটি নেমে এসেছে ঊষসীর ক্লিভেজ অবধি। ড্রেসের সাথে ঊষসী টিম আপ করেছেন সাদা রঙের ব্যালেরিনা। ছবিগুলি শেয়ার করে ঊষসী ক্যাপশনে পোস্ট করেছেন লাল রঙের হার্ট ইমোজি। অনিন্দিতা রায়চৌধুরী (Anindita Roychowdhury) লিখেছেন, কোনো ভাবেই ঊষসীকে পেতনির মতো দেখতে লাগছে না।

সাম্প্রতিক কালে ঊষসী অভিনীত ওয়েব সিরিজ ‘ছোটলোক’ স্ট্রিম হয়েছে। এই ওয়েব সিরিজে প্রশংসিত হয়েছে তাঁর অভিনয়।

whatsapp logo