whatsapp channel

মা হতে চলেছেন জনপ্রিয় টেলি অভিনেত্রী, বেবি বাম্প দেখিয়ে সুখবর দিলেন ভক্তদের

কয়েক মাস ধরে বলিউডের টেলিভিশন ইন্ডাস্ট্রির অন্দরে গুঞ্জন ছিল রুবিনা দিলায়েক (Rubina Dilaik)-এর অন্তঃসত্ত্বা হওয়ার। কিন্তু তা সীমাবদ্ধ ছিল গুঞ্জনেই। অবশেষে সপ্তাহান্তে এই সুখবর সুনিশ্চিত করলেন রুবিনা ও তাঁর স্বামী…

Avatar

Nilanjana Pande

Advertisements
Advertisements

কয়েক মাস ধরে বলিউডের টেলিভিশন ইন্ডাস্ট্রির অন্দরে গুঞ্জন ছিল রুবিনা দিলায়েক (Rubina Dilaik)-এর অন্তঃসত্ত্বা হওয়ার। কিন্তু তা সীমাবদ্ধ ছিল গুঞ্জনেই। অবশেষে সপ্তাহান্তে এই সুখবর সুনিশ্চিত করলেন রুবিনা ও তাঁর স্বামী অভিনব শুক্লা (Abhinav Shukla)। 16 ই সেপ্টেম্বর, শনিবার বেলার দিকে রুবিনা ও অভিনব ইন্সটাগ্রামে কয়েকটি ছবি শেয়ার করে অভিনেত্রীর অন্তঃসত্ত্বা হওয়ার সুখবর জানিয়েছেন। বর্তমানে ক্যালিফোর্নিয়ায় বেবিমুনে গিয়েছেন অভিনব ও রুবিনা। সেখান থেকেই ছবিগুলি শেয়ার করেছেন তাঁরা।

Advertisements

ছবিগুলি তোলা হয়েছে একটি ইয়টে। রুবিনার পরনে রয়েছে কালো রঙের টি-শার্ট ও একই রঙের ট্রাউজার। টি-শার্টের উপর পার্পল, গ্রে ও সাদা রঙের কম্বিনেশনের ফুলস্লিভ সোয়েটার পরেছেন তিনি। ফ্রন্ট ওপেন সোয়েটারের সাথে রুবিনার চোখে রয়েছে কালো শেডের সানগ্লাস। হালকা মেকআপ করেছেন তিনি। ঠোঁট রাঙিয়েছেন ন্যুড শেডের লিপস্টিকে। কানে রয়েছে সিলভারের জাঙ্ক ইয়ারিং। খোলা চুলে রয়েছে হালকা কার্ল। পায়ে রয়েছে মাল্টিকালার স্নিকার্স। অভিনব পরেছেন সাদা রঙের হুডি ও নীল ডেনিম ট্রাউজার। পায়ে রয়েছে সাদা রঙের স্নিকার্স। চোখ আবৃত কালো শেডের সানগ্লাসে। কখনও স্বামী-স্ত্রী ব্যস্ত সমুদ্র দেখতে। কখনও বা অভিনব জড়িয়ে ধরেছেন রুবিনাকে। কখনও স্বামীর কাঁধে মাথা দিয়ে হাসিমুখে দাঁড়িয়ে রয়েছেন রুবিনা।

Advertisements

ছবিগুলি শেয়ার করে রুবিনা লিখেছেন, সম্পর্কের শুরুর দিন থেকে তাঁরা একে অপরকে প্রতিশ্রুতি দিয়েছিলেন পৃথিবীকে ঘুরে দেখার। এরপর বিয়ে হয় তাঁদের। এবার তৈরি হতে চলেছে তাঁদের পরিবার। খুব শীঘ্রই তাঁরা অভ্যর্থনা জানাতে চলেছেন একজন ছোট্ট পর্যটককে। রুবিনা ও অভিনবের ছবিগুলি নেটদুনিয়ায় ভাইরাল হতেই একের পর এক সেলিব্রিটিদের শুভেচ্ছায় ভরেছে তাঁদের ছবির কমেন্ট সেকশন। শুভেচ্ছা জানিয়েছেন জান কুমার শানু (Jaan Kumar Shanu), জন্নত জুবেইর (Jannat Zubair), হিমাংশি খুরানা (Himanshi Khurana), আসিস কৌর (Ases Kaur)-রা। শুভেচ্ছা জানিয়েছেন রুবিনা-অভিনবের অনুরাগীরাও।

Advertisements

সম্প্রতি রুবিনা তাঁর ডেবিউ পঞ্জাবি ফিল্মের শুটিং সম্পূর্ণ করেছেন। এছাড়াও তিনি ও অভিনব একাধিক ব্র্যান্ড এনডোর্সমেন্টের সাথেও যুক্ত।

Advertisements

 

View this post on Instagram

 

A post shared by Rubina Dilaik (@rubinadilaik)

whatsapp logo
Advertisements