Bengali SerialHoop Plus

সুযোগ নেই সিনেমা-সিরিয়ালে, কোথায় হারিয়ে গেলেন একসময়ের জনপ্রিয় রুদ্রজিৎ-প্রমিতা জুটি!

বাংলা বিনোদন জগৎ বড় ছোট নয়। বহু অভিনেতা অভিনেত্রী যুক্ত রয়েছেন এই ইন্ডাস্ট্রির সঙ্গে। প্রতিদিন আরো নতুন নতুন অভিনেতা অভিনেত্রী জুড়তে থাকেন, বাড়তে থাকে লোকসংখ্যা। এর মধ্যেই কিছু কিছু অভিনেতা অভিনেত্রী কেড়ে নেন নজর। এমনি এক তারকা জুটি ছিলেন রুদ্রজিৎ মুখোপাধ্যায় (Rudrajit Mukherjee) এবং প্রমিতা চক্রবর্তী (Promita Chakrabartty)। একসময় ছোটপর্দার অত্যন্ত জনপ্রিয় জুটি হলেও দীর্ঘদিন ক্যামেরা থেকে দূরে রয়েছেন তাঁরা।

আরো অনেক জুটির মতোই অভিনয় করতে গিয়েই আলাপ রুদ্রজিৎ প্রমিতার। একই সিরিয়ালে অভিনয় করতে গিয়ে পরস্পরের প্রেমে পড়েন তাঁরা। বছর কয়েক আগে ধুমধাম করে আংটি বদল এবং আইনি বিয়েও সেরে ফেলেছেন দুজনে। তবে সামাজিক বিয়ের অনুষ্ঠান এখনো করেননি তাঁরা। একসময় দুজনেই যথেষ্ট সক্রিয় ছিলেন ইন্ডাস্ট্রিতে। কিন্তু এখন আর কোনো সিরিয়ালেই দেখা মেলে না রুদ্রজিৎ প্রমিতার।

বাংলা টেলিভিশন জগতের বেশ পুরনো সদস্য তাঁরা। শেষবার জি বাংলার ‘পিলু’ সিরিয়ালে একসঙ্গে অভিনয় করতে দল গিয়েছিল রুদ্রজিৎ প্রমিতাকে। তারপর বড়পর্দায় ‘মিনি’ ছবিতে মিমি চক্রবর্তীর বিপরীতে অভিনয় করেছিলেন রুদ্রজিৎ। তারপর থেকে আর কোনো সিনেমা, সিরিয়ালেই দেখা যায়নি তাঁদের। আচমকা কোথায় হারিয়ে গেলেন এই জুটি?

লাইট ক্যামেরা অ্যাকশন থেকে দূরে গেলেও লোকচক্ষুর আড়ালে কিন্তু মোটেই যাননি রুদ্রজিৎ প্রমিতা। মাস কয়েক আগে জি বাংলার শো ‘ঘরে ঘরে জি বাংলা’ পৌঁছে গিয়েছিল তাঁদের বাড়িতে। সিনেমা সিরিয়াল থেকে দূরে থাকলেও দুজনে মিলে একটি ইউটিউব চ্যানেল খুলেছেন তাঁরা। সেখানে ব্যক্তিগত জীবনের খুঁটিনাটি থেকে শুরু করে নানান ধরণের ভিডিও দিয়ে অনুরাগীদের সঙ্গে জুড়ে থাকেন রুদ্রজিৎ প্রমিতা। দর্শকরাও বেশ পছন্দ করছেন তাঁদের এই ইউটিউব চ্যানেল। ইতিমধ্যেই ২ লক্ষ সাবস্ক্রাইবারও হয়ে গিয়েছে রুদ্রজিৎ প্রমিতার।

Related Articles