whatsapp channel

Rucha Hasabnish: ‘একটি সন্তানের কথাই ভেবেছিলাম’, দ্বিতীয়বার গর্ভবতী হতেই কি বললেন অভিনেত্রী!

বর্তমানে মুম্বইয়ের টেলি দুনিয়ায় দেবিনা ব্যানার্জী (Debina Bonnerjie)-র অত্যন্ত স্বল্প সময়ের মধ্যে দ্বিতীয় বার অন্তঃসত্ত্বা হওয়া নিয়ে তৈরি হয়েছে বিতর্ক। কিন্তু এর মধ্যেই দ্বিতীয়বার অন্তঃসত্ত্বা হয়েছেন ‘সাথ নিভানা সাথীয়াঁ’ খ্যাত…

Avatar

Advertisements
Advertisements

বর্তমানে মুম্বইয়ের টেলি দুনিয়ায় দেবিনা ব্যানার্জী (Debina Bonnerjie)-র অত্যন্ত স্বল্প সময়ের মধ্যে দ্বিতীয় বার অন্তঃসত্ত্বা হওয়া নিয়ে তৈরি হয়েছে বিতর্ক। কিন্তু এর মধ্যেই দ্বিতীয়বার অন্তঃসত্ত্বা হয়েছেন ‘সাথ নিভানা সাথীয়াঁ’ খ্যাত অভিনেত্রী রুচা হাসাবনীশ (Rucha Hasabnish)। চলতি বছরের নভেম্বর মাসেই তাঁদের বাড়িতে আসতে চলেছে নতুন অতিথি। তবে রুচা ও তাঁর স্বামী রাহুল (Rahul) একটি সন্তানের পক্ষপাতী ছিলেন বলে জানিয়েছেন। কারণ রুচা নিজেও তাঁর মা-বাবার একমাত্র সন্তান।

Advertisements

এই কারণে রুচা জানেন একটিমাত্র সন্তানকে প্রতিপালন করা সহজ। কিন্তু রাহুল বলেন, তাঁদের কন্যাসন্তান রুহি (Roohi) ভাইবোন পেলে খুশি হবে। কারণ রুহি তার তুতো ভাইবোনদের অত্যন্ত ভালোবাসে। তাদের সাথে খেলাধুলা করে সময় কাটাতে পারলে সে খুশি হয়। রুহিও চেয়েছিল, তার নিজের একটি ভাই বা বোন থাকুক। ফলে দ্বিতীয় সন্তানের সিদ্ধান্ত নেন রুচা। প্রথমবার মা হওয়ার সময় যথেষ্ট খুশি হয়েছিলেন রুচা। কিন্তু যথেষ্ট দুশ্চিন্তার মধ্যেও ছিলেন তিনি। কারণ সেই সময় তাঁর মধ্যে বিভিন্ন ধরনের শারীরিক ও মানসিক পরিবর্তন দেখা দিয়েছিল। তবে বর্তমানে রুচা বুঝতে পেরেছেন, এই পরিবর্তন অত্যন্ত স্বাভাবিক। ফলে বর্তমানে তিনি চিন্তিত নন।

Advertisements

Advertisements

আপাতত রুচা ও রাহুল নতুন অতিথির অপেক্ষা করছেন। অপরদিকে দেবিনা বহু শারীরিক সমস্যা পেরিয়ে আইভিএফের মাধ্যমে জন্ম দিয়েছিলেন তাঁর প্রথম সন্তান লিয়ানা (Liana)-র। কিন্তু লিয়ানার জন্মের চার মাসের মাথায় আবারও দ্বিতীয়বার অন্তঃসত্ত্বা হয়েছেন দেবিনা। তাঁর স্বামী অভিনেতা গুরমিত চৌধুরী (Gurmeet Chowdhury) প্রথমে দ্বিতীয়বার অন্তঃসত্ত্বা হওয়ার খবর বিশ্বাস করতে পারেননি।

Advertisements

তবে আল্ট্রাসোনোগ্রাফির সময় দ্বিতীয় সন্তানের হার্টবিট শুনে অত্যন্ত আনন্দিত হয়েছিলেন গুরমিত। দেবিনা তাঁর দ্বিতীয় প্রেগন্যান্সিকে ঐশ্বরিক ঘটনা বলে উল্লেখ করেছেন।

whatsapp logo
Advertisements