whatsapp channel

পরনে স্বল্প পোশাক, অভিনেত্রী পায়েলের উষ্ণ ছবিতে উত্তাল সোশ্যাল মিডিয়া

অভিজিৎ গুহর 'শুধু তুমি' ছবিতে প্রথমে প্রসেনজিৎ চট্টোপাধ্যায় ও কোয়েল মল্লিক এর সাথে পার্শ্ব চরিত্র দিয়ে বাংলা ছবিতে কাজ শুরু করেছিলেন অভিনেত্রী পায়েল সরকার। প্রথমটা পার্শ্বচরিত্র হলেও তবে পায়েল জনপ্রিয়…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

অভিজিৎ গুহর ‘শুধু তুমি’ ছবিতে প্রথমে প্রসেনজিৎ চট্টোপাধ্যায় ও কোয়েল মল্লিক এর সাথে পার্শ্ব চরিত্র দিয়ে বাংলা ছবিতে কাজ শুরু করেছিলেন অভিনেত্রী পায়েল সরকার। প্রথমটা পার্শ্বচরিত্র হলেও তবে পায়েল জনপ্রিয় হয়েছিলেন তার প্রথম ছবি ‘আই লভ ইউ’, সিনেমা দিয়ে। এই সিনেমাতে তিনি প্রথম নায়িকা হয়ে অভিনয় করে টলিউডে পাকাপাকি জায়গা করে নেন। এরপর ‘বোঝে না সে বোঝে না’, প্রেম আমার’, ‘লে ছক্কা’, ‘হারানো প্রাপ্তি’,’অমানুষ ২’ বহু ছবিতে অভিনয় করেছেন। তারপরে আর তাঁকে পিছন ফিরে তাকাতে হয়নি। দিন দিন অভিনেত্রীর বয়স বেড়েই চলেছে কিন্তু নিজের গ্ল্যামার থেকে রুপের ঝটা এক ফোঁটা কমেনি বরং দিন দিন উপচে পড়ছে।

Advertisements

পায়েলের বার্থ সার্টিফিকেট দেখে বলছে নায়িকার বয়স ৩৬ কিন্তু তাকে দেখে মনে হবে সবে তিনি ২০ র ঘরে। কারণ টলিউডের তিনি এখনও রীতিমতো একজন হট অ্যান্ড সেক্সি অভিনেত্রী। পায়েলের রুপ যেন ঠিক ‘রেড ওয়াইন’ এর মতো। বয়সের সঙ্গে সঙ্গে পাল্লা দিয়ে বাড়ছে দিন দিন আকর্ষণ। যেমন চোখ ধাঁধানো রূপ তেমনি বোল্ড ফিগার। পুরুষের বুকের ধুকপুকুনি বাড়াতে বেশ সিদ্ধহস্ত এই টলি ডিভা। শোনা যায় বহু জনের সাথে সম্পর্কে জড়িয়েছেন, লিভ ইনেও ছিলেন বহুদিন। হ্যা তবে সম্প্রতি অভিনেত্রীর নামে কোনও নতুন সম্পর্কের গুচ্ছন শোনা যাচ্ছেনা। তিনি এখন হ্যাপিলি সিঙ্গেল জীবন উপভোগ করেছেন।

Advertisements

হ্যাপিলি সিঙ্গেল থাকলেও তাঁর নতুন ফটোশুটে গুলি বেশ নজরকাড়া। বহু পুরুষের রাতপরী হয়ে থাকছেন এই হট অ্যান্ড সেক্সি টলি ডিভা। অবশ্য হট ফটোশুটের পাশাপাশি আবার সোহমের বিপরীতে ‘হারানো প্রাপ্তি’ রোম্যান্টিক থ্রিলারে অভিনয় করে বেশ প্রসংশা কুড়িয়েছেন। লকডাউনে প্রেক্ষাগৃহে না রিলিজ হলেও বেশ হিট হয়েছে। এছাড়া পায়েলের আগামীর তালিকায় রয়েছে পরিচালক জুটি সুদেষ্ণা রায় এবং অভিজিৎ গুহর পরিচালিত ‘বিয়ে ডট কম’। রাজা চন্দ পরিচালিত অঙ্কুশ অভিনীত ‘ম্যাজিক’-এও অভিনয় করছেন পায়েল।

Advertisements

এসবের মাঝে প্রতিদিনই কোনো না কোনো বোল্ড লুকে হাজির হচ্ছেন সোশ্যাল মিডিয়াতে। কখনো বাথরুম শুধু একটা ফিনফিনে অন্তবাস তো কখনো গায়ে একটা চাদর ঢেকে ফটোশুটে নজির রেখেছেন। যা দেখে নেটিজেনদের উথাল্পাথাল অবস্থা৷ পায়েল সেটা ভালো করে ফেলেছেন, তাই তো সপ্তাহ ঘুরতে না ঘুরতে নতুন নতুন অবতারে ধরা দিচ্ছেন। দীপাবলিতে আরো হট অ্যান্ড বোল্ড লুকে লুকে হাজিরা দিলেন নিজের ইন্সটাগ্রাম হ্যান্ডেলে। এবার তিনি কালো ফিনফিনে অন্তর্বাসের ওপর বোতাম খোলা বাদামি ওভারকোট। তাতে উপচে পড়ছে গ্ল্যামার।অন্তর্বাস পরেই আর উন্মুক্ত উরু মাঝরাস্তায় গাড়ি থেকে নেমে পড়লেন পায়েল। যেন আরো উত্তাপ বাড়িয়ে দিলেন রাস্তার। ছবিটি নিমেষে হাজার হাজার অনুরাগীদের নজর কেড়েছ। অবশ্য ট্রোলিং ও শুরু হয়ে গিয়েছে এই ফটোসেশান নিয়ে কিন্তু নায়িকার তাতে কুছ পরোয়া নেই। নিমেষে এই ছবি ভাইরাল।

Advertisements

 

View this post on Instagram

 

A post shared by Paayel Sarkar (@paayelsarkar)

whatsapp logo
Advertisements
Avatar