whatsapp channel

লাল পোশাকে সাহসী ছবি শেয়ার করলেন মিঠুনের পুত্রবধূ

মিঠুন চক্রবর্তী (Mithun Chakraborty)-র পুত্রবধূ মদালসা চক্রবর্তী (Madalsa M. Chakraborty)-র পরিচয় এখনও অবধি ইন্ডাস্ট্রিতে মদালসা শর্মা নামেই। বড় পর্দায় তিনি সফল না হলেও ছোট পর্দায় খল চরিত্রে তাঁর অভিনয় তাক…

Avatar

Nilanjana Pande

Advertisements
Advertisements

মিঠুন চক্রবর্তী (Mithun Chakraborty)-র পুত্রবধূ মদালসা চক্রবর্তী (Madalsa M. Chakraborty)-র পরিচয় এখনও অবধি ইন্ডাস্ট্রিতে মদালসা শর্মা নামেই। বড় পর্দায় তিনি সফল না হলেও ছোট পর্দায় খল চরিত্রে তাঁর অভিনয় তাক লাগিয়ে দেওয়ার মতো। মদালসা ফিল্মি পরিবারের মেয়ে হলেও বলিউডে তাঁকে নিজের স্থান নিজেকেই করে নিতে হয়েছে। তবে শুরুর মদালসার সাথে বর্তমানের মদালসার যথেষ্ট পার্থক্য রয়েছে। তিনি নিজের স্টাইল স্টেটমেন্ট ক্রমশ পরিবর্তিত করেছেন। মদালসা সকলকে চমকে দিয়েছেন তাঁর সৌন্দর্যে। সম্প্রতি নিজের কিছু ছবি ইন্সটাগ্রামে তাঁর অনুরাগীদের সাথে শেয়ার করে নিয়েছেন মদালসা।

Advertisements

ছবিগুলিতে তাঁর পরনে রয়েছে লাল রঙের হল্টারনেক ড্রেস। ড্রেসটির উর্ধ্বাংশে রয়েছে প্রচুর প্লিট। শর্ট ড্রেসের নিচের অংশ ফ্লেয়ারড। সামান্য ডিপ নেকলাইনের কারণে মদালসার ক্লিভেজ শো-অফ ঘটেছে। উজ্জ্বল মেকআপ করেছেন মদালসা। মভ পিঙ্ক শেডের আইশ‍্যাডো ব্যবহার করেছেন চোখে। হালকা কালো আইলাইনারের টান রয়েছে চোখে। লালচে গোলাপি রঙের লিপস্টিকে ঠোঁট রাঙিয়েছেন মদালসা। চিকবোনে রয়েছে হালকা গোলাপি ব্লাশারের ছোঁয়া। তবে মদালসার আই মেকআপের মূল বৈশিষ্ট্য হল সাদা রঙের স্টোন। তা দিয়ে চোখের কোণের অংশ সাজিয়ে তুলেছেন মদালসা। খোলা চুলে রয়েছে কার্ল। দুই কানে পোশাকের সাথে মানানসই অক্সিডাইজড ইয়ারিং পরেছেন মদালসা। ছবিগুলি শেয়ার করে তিনি লিখেছেন, সৌন্দর্য, আভিজাত্য ও উজ্জ্বলতার ছোঁয়া লেগেছে। ক্যাপশনের সাথে জুড়েছেন সোনালি তারার ইমোজি।

Advertisements

মদালসার বান্ধবী অশ্লেষা সায়ন্ত (Ashlesha Sawant) তাঁর ছবিগুলির প্রশংসা করেছেন। মদালসার অনুরাগীদের একাংশ তাঁর সৌন্দর্যের যথেষ্ট প্রশংসা করেছেন।

Advertisements

বর্তমানে বিখ্যাত হিন্দি ধারাবাহিক ‘অনুপমা’-য় কাব্যার চরিত্রে অভিনয় করছেন মদালসা। পাশাপাশি কয়েকটি ব্র্যান্ড এনডোর্সমেন্ট করছেন তিনি।

Advertisements

whatsapp logo
Advertisements