Bengali SerialHoop Plus

বাংলাদেশী গায়ক নোবেলকে বিয়ে করলেন ‘কে আপন কে পর’ এর জবা! উত্তাল সোশ্যাল মিডিয়া

২০১৬ তে স্টার জলসায় সম্প্রচারিত হত বাংলা ধারাবাহিক ‘কে আপন কে পর’। টানা ৫ বছর ধরে চলে এই ধারাবাহিক। বিভিন্ন নাটকীয় কাণ্ডকারখানা দিয়ে শেষ হয় এটি। সেই ধারাবাহিকের নায়িকা ছিলেন জবা। এই জবা ওরফে পল্লবী শর্মা আজকের দিনেও সমান জনপ্রিয়। জবা নাম মানেই সোশ্যাল মিডিয়ায় এক চোট খিল্লি। প্রায় প্রতিটা মুহূর্তে তাকে নিয়ে নানান মিম তৈরি হত সোশ্যাল মিডিয়ায়।

এবারে অনেকদিন পর জবাকে দেখা গেল বাংলাদেশী বিতর্কিত গায়ক নোবেলের পাশে। দুজনে একই রজনীগন্ধার মালা দিয়ে ছবি পোস্ট করেছেন। সকলে ভাবছেন জবার গলায় নোবেল। অর্থাৎ বিয়ে করে ফেলেছেন জবা ও নোবেল।

সত্যি কি তাই? ব্যাপারটা হলো যে এই মুহূর্তে সোশ্যাল মিডিয়া হল এন্টারটেইনমেন্টের বড় মাধ্যম। এখানে যে যা ইচ্ছা তাই করেন। সমালোচনা থেকে প্রশংসা সব মিলিয়ে সোশ্যাল মিডিয়া একটি উপযুক্ত স্থান, যেখানে মানুষ দিন রাত কিছু না কিছু পোস্ট করেন। সেরকমই কোনো এক জনৈক নেট নাগরিক পোস্ট করলেন জবা ওরফে পল্লবী শর্মা ও বাংলাদেশী গায়ক নোবেলের ছবি। দুজনেই হাসি মুখে দাঁড়িয়ে। গলায় মালা, যেন সদ্য বিয়ে করে উঠেছেন তারা।

কিন্তু, ছবিতেও রয়েছে টুইস্ট, যেমন ধারাবাহিকে ছিল টুইস্ট। কখনো জবা ধারাবাহিকে কাঁচি দিয়ে বোমের তার করছেন, কখনো আবার আগুনের ওপর দিয়ে হেঁটে যাচ্ছেন আগুন নেভানোর জন্য। একথায় জবা ছিলেন ওই ধারাবাহিকের অদ্ভুত ক্যারেকটার যাকে নিয়ে সোশ্যাল মিডিয়ায় মিমের পর মিম তৈরি হয়ে যাচ্ছে। এবারে, কোনো এক ব্যাক্তি আধুনিক প্রযুক্তি দ্বারা ছবি কাটাছেঁড়া করে নতুন ছবি তৈরি করে ফেললেন। সংগীতশিল্পী নোবেলের এক বছর পুরনো একটি ছবি কেটে এনে জবার মুখ বসিয়ে দেন। প্রসঙ্গত, গত বছর ৩ ফেব্রুয়ারি নোবেলম্যান তাঁর বোনের সঙ্গে একটি ছবি ইনস্টাগ্রামে দেন। ছবিতে দেখা যায় নোবেল ও তাঁর বোন দু’জনে একটিই ফুলের মালা গলায় দিয়ে আছেন। প্রযুক্তি ব্যবহার করে সেই ছবিতে নোবেলের বোনের মুখে ‘কে আপন কে পর’ ধারাবাহিকের অভিনেত্রী পল্লবীর মুখ বসিয়ে দিলেন সেই নেটাগরিক। এর পর সেই ছবি সোশ্যাল মিডিয়ায় দিয়ে লিখলেন, ‘কাউকে না জানিয়ে জবা বৌদি বিয়েটা করেই ফেলল’ ।

whatsapp logo