Hoop VideoHoop Viral

VIDEO: মিস নন্দিনীর জোরালো ঠুমকায় জমবে উষ্ণতার আমেজ, দুরন্ত ডান্স ভিডিও ভাইরাল নেটপাড়ায়

সোশ্যাল মিডিয়ার (Social Media) বিভিন্ন প্ল্যাটফর্মে সবসময়ই হাজার হাজার ভিডিওর (Viral Video) ভিড়। আর এই সব ভিডিওর টানেই লোক সমাগম হয় নেট পাড়ায়। বিনোদনের জন্য এখন নেটপাড়ার উপরেই বেশি ভরসা করে বেশিরভাগ মানুষ। কারণ গুরুত্বপূর্ণ তথ্য থেকে শুরু করে বিশ্বের বিভিন্ন প্রান্তের যাবতীয় সব খবরাখবর পাওয়া যায় এখানেই। তাই সবসময়ই লোকের ভিড় লেগে থাকে বিভিন্ন প্ল্যাটফর্মগুলিতে।

যত দিন যাচ্ছে ততই যেন নেট দুনিয়ার গুরুত্ব বেড়ে চলেছে। অনেকে বাস্তব জীবনের থেকে সোশ্যাল মিডিয়ায় বেশি সময় কাটাতে পছন্দ করেন। তাদের কাছে দুটো জগৎই যেন মিলেমিশে একাকার হয়ে গিয়েছে। উপরন্তু সোশ্যাল মিডিয়ায় খ্যাতিও পাওয়া অনেক সহজ। এমন অনেকেই রয়েছে যারা রাতারাতি খ্যাতির শীর্ষে চলে এসেছেন নেটদুনিয়ার দৌলতে। আর তাদের দেখাদেখি আরো অনেকেই চেষ্টা করছেন ভাইরাল হতে।

প্রতিনিয়ত সোশ্যাল মিডিয়ায় কোনো না কোনো ভিডিও ভাইরাল হতে থাকে। সেসব দেখে সময় কাটে দিব্যি। তবে সোশ্যাল মিডিয়া এত জনপ্রিয় হয়ে ওঠার নেপথ্যে আরো কারণ রয়েছে। টেলিভিশন বা সিনেমার পর্দায় যেমন নিজের অভিনয়, নাচ, গানের প্রতিভা দেখানোর সুযোগ মেলে, মঞ্চের অভাবে অনেকেই বিভিন্ন সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মগুলিকে বেছে নিয়েছেন নিজের প্রতিভা বেশি সংখ্যক মানুষের কাছে পৌঁছানোর জন্য। এই কারণেই আজ সোশ্যাল মিডিয়ার বিভিন্ন প্ল্যাটফর্মগুলির এত রমরমা।

বাস্তব জীবনের সঙ্গে সমান্তরাল ভাবে চলছে নেট দুনিয়া। সোশ্যাল মিডিয়ার গুরুত্ব এখন অনেক বেশি। কেউ যদি নেট মাধ্যমে জনপ্রিয় হয় তাহলে বাস্তব জীবনেও তাঁর খ্যাতি থাকে আকাশ ছোঁয়া। সম্প্রতি একটি নাচের ভিডিওর দৌলতে যেমন জনপ্রিয়তার চূড়ায় উঠে এসেছে মিস নন্দিনী। তার একটি স্টেজ ডান্সের ভিডিও সম্প্রতি বেশ ভাইরাল হয়েছে। মাত্র এক মাস আগে ইউটিউবে শেয়ার করা ভিডিওটিতে এর মধ্যেই ২৪ হাজারের বেশি ভিউ হয়ে গিয়েছে। দর্শকরাও তারিয়ে তারিয়ে উপভোগ করছেন ডান্স ভিডিওটি।

Related Articles