whatsapp channel

স্বল্প পোশাকে উন্মুক্ত ক্লিভেজ, হট লুকে প্রশংসা কুড়োলেন জনপ্রিয় অভিনেত্রী মধুমিতা সরকার

অভিনেত্রী  মধুমিতা সরকার সানন্দা টিভির জনপ্রিয় বাংলা ধারাবাহিক ‘সবিনয় নিবেদন’-এ অবাঙালি পরিবারের মেয়ের ভূমিকায় অভিনয় করে জনপ্রিয়তা অর্জন করেন।  এরপর স্টার জলসার 'কেয়ার করি না' ধারাবাহিকে জুনির চরিত্রে অভিনয় করেও…

Avatar

HoopHaap Digital Media

অভিনেত্রী  মধুমিতা সরকার সানন্দা টিভির জনপ্রিয় বাংলা ধারাবাহিক ‘সবিনয় নিবেদন’-এ অবাঙালি পরিবারের মেয়ের ভূমিকায় অভিনয় করে জনপ্রিয়তা অর্জন করেন।  এরপর স্টার জলসার ‘কেয়ার করি না’ ধারাবাহিকে জুনির চরিত্রে অভিনয় করেও প্রশংসা পান। এরপর স্টার জলসার বিখ‍্যাত সিরিয়াল ‘বোঝে না সে বোঝে না ‘-র  ‘পাখি’ চরিত্রে তাঁর অভিনয় দর্শকদের কাছে খুব প্রিয় পাত্রী হয়ে উঠেছে। পাখি আর অরণ্যের ধারাবাহিক শেষ তবু জনপ্রিয়তা এক ফোঁটা কমেনি। কিন্তু মধুমিতাকে আরো বেশি জনপ্রিয় করে তোলে  ‘কুসুম দোলা’ ধারাবাহিকের ‘ইমন’ চরিত্রটি। এই চরিত্রে অভিনয়ের মাধ্যমে মধুমিতা হয়ে ওঠেন দর্শকদের কাছে আদর্শ বৌমা। এরপর মধুমিতাকে আর কোনো ধারাবাহিকে দেখা যায়নি।

এরপর ২০২০ সালে মধুমিতা টেলিভিশন না রুপোলি পর্দাতে অভিষেক করেন। টলিউডে মধুমিতার ফিল্ম ডেবিউ হয় ‘লাভ আজ কাল পরশু’ ফিল্মের মাধ্যমে। এই ফিল্মে অভিনেতা অর্জুন চক্রবর্তী বিপরীতে অভিনয় করে মধুমিতা প্রশংসনীয় হন। গত বছর ভ্যালেন্টাইন্স ডে’র দিন এই সিনেমা রিলিজ হওয়াতে বেশ হিট হয়। এরপর আগের বছর বড়দিনে মা মেয়ের মিষ্টি গল্প মৈনাক ভৌমিকের ‘চিনি’ গল্প উপহার দিয়েছেন। চিনি’ হয়তো অনেকাংশে এক মহিলার গল্প যিনি একসময় বাঙালি পরিবারের আটপৌরে গৃহবধূ হলেও পরবর্তীতে সম্পূর্ণ পরিবর্তিত হয়ে যান। আর মা মেয়ের কেমিস্ট্রি নিয়ে এই গল্প হিট হয় সিনে দুনিয়াতে।

এই নামটা এখন টলিউড ফ্যাশনের এক অন্যতম নাম। অভিনয়ের পাশাপাশি নিজের বোল্ড ফটোশুটে মাতিয়ে রাখছেন অভিনেত্রী। আর অভিনেত্রী নিজের আগের সিরিয়ালের লুক ছেড়ে নিজেকে সুন্দর করে সাজিয়ে গ্রুম করেই নিজেকে অন্য রুপে হাজির হয়েছেন। আর এই রুপ দেখে ঘায়েল সকলে। আর এই রুপ দিয়ে এখন অভিনেত্রী টলিউডের হট ডিভা হয়ে উঠেছেন। কখনো শাড়ি তো কখনো শটস পড়েই হাজির হন মধুমিতা। আর সবেতেই নিজেকে সাবলীলভাবে উপস্থাপনা করতে বেশ পটু হয়ে উঠেছেন নায়িকা। আর নিজের দিকে ফোকাস রাখতে হয় তা ভালো করেই জানেন অভিনেত্রী।

সম্প্রতি অভিনেত্রী সাদা লাল চেক কাট করা হলে ক্রপ টপ আর শটস পড়ে খোলা চুল আর কানের বড় ঝোলা কানের দুল পড়ে ফটোশুট করেন। উন্মুক্ত ক্লিভেজে আরো বেশি হট লাগছিলেন অভিনেত্রী। নিমেষে ভাইরাল এই ছবি।

এখানেই শেষ নয়। নিত্যদিনই নতুন নতুন ছবি নিয়ে হাজির হন নিজের ইন্সটাগ্রামে অভিনেত্রী। এবার অভিনেত্রী ব্ল্যাক ব্যাকলেস পাশ্চাত্য ড্রেসে হট অবতারে হাজির হলেন নিজের ইন্সটাগ্রাম হ্যান্ডেলে। খোলা চুলের সাথে উন্মুক্ত উরু। আর সেই ফাঁকে উরুর ট্যাটু উন্মুক্ত। অভিনেত্রী ভালো করেই জানেন নিজের ট্যাটু কি করে প্রদর্শন করতে হয়। প্রতিবারের মতো এবারেও নিউড মেক আপ। অভিনেত্রীর হটনেসে কাবু অনেকেই। নিমেষে ভাইরাল এই সেক্সি পোস্ট।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media