whatsapp channel

Mimi Chakraborty: মুক্তোর মতো সুন্দর! সাদা শাড়ি খোলা পিঠে লাস্যময়ী সাংসদ-অভিনেত্রী মিমি চক্রবর্তী

বরাবর তিনি সাজগোজ নিয়ে বেশ সচেতন। ওয়েস্টার্ন হোক বা ভারতীয় ঐতিহ্যের পোশাক, সবেতেই নিজেকে সুন্দর করে তুলে ধরতে পারেন অভিনেত্রী। বাংলা সিনে পাড়ায় প্রায় দীর্ঘ ১২ বছরের যাত্রা অভিনেত্রী মিমির।…

Avatar

Advertisements
Advertisements

বরাবর তিনি সাজগোজ নিয়ে বেশ সচেতন। ওয়েস্টার্ন হোক বা ভারতীয় ঐতিহ্যের পোশাক, সবেতেই নিজেকে সুন্দর করে তুলে ধরতে পারেন অভিনেত্রী। বাংলা সিনে পাড়ায় প্রায় দীর্ঘ ১২ বছরের যাত্রা অভিনেত্রী মিমির। সেই ঋতুপর্ণ ঘোষের মিমি এখন সাংসদ এবং একজন প্রতিষ্ঠিত অভিনেত্রী। বর্তমানে তিনি যাই করেন তাই ফ্যাশন হয়ে দাঁড়ায়। তার বোল্ড ফ্যাশনে বুঁদ ইয়ং জেনারেশন।

Advertisements

সম্প্রতি, একটি স্টাইলিশ শাড়িতে ধরা দিয়েছেন অভিনেত্রী। একেবারে দুধ সাদা না হলেও মুক্তোর মতন সেই রং। লম্বা স্লিভস এর ব্লাউজ, হাতের কব্জির সামনে পালকের মতন স্টাইল করা, ব্যাক লেস, এবং গ্ল্যামারাস। মিমির ব্লাউজের কাটিং সত্যি নজরকাড়া, পুজোর মুখে এমন স্টাইল তরুণীদের মনে সাড়া জাগিয়েছে। সোশ্যাল মিডিয়াতেও হিড়িক পড়েছে মিমির নতুন এই ফটোশ্যুটের ঝলক দেখার।

Advertisements

Advertisements

তবে, এমন স্টাইলে সাজতে চাইলে কিন্তু ছিপছিপে গড়ন মাস্ট। শরীরে বাড়তি ফ্যাট জমলে এই ভাবে শাড়ি পড়লে কিন্তু এতটা গর্জিয়াস লাগবে না। যদিও প্রত্যেকটি নারী শাড়িতে সুন্দর, তবুও উচিত প্রত্যেকের স্বাস্থ্য সচেতন হওয়া। এই যেমন মিমি র মতন সচেতন। কেমন?

Advertisements

একটা সময় জৈন হস্টেলে থেকে পড়াশুনো করেছিলেন। তখন তাকে নিরামিষ খেতে হয় । এছাড়া রাজনৈতিক প্রচারের সময় তিনি টানা দুই মাস নিরামিষ আহার করেছিলেন। কিন্তু, যেহেতু তিনি বাঙালি তাই মাছ মাংস খেতে হত বাড়িতে থাকাকালীন। এবারে, সবটা বাদ দিয়ে ভেগান হয়ে উঠেছেন তিনি। সম্পূর্ন নিরামিষ আহার করছেন। পাতে থাকছে না গরুর দুধ, পরিবর্তে রাখছেন আমন্ড মিল্ক। বাদ দিয়েছেন ঘী, মাখন, মিষ্টি, দুধ সবটাই। এককথায় তিনি ভেগান ডায়েট ( vegan diet) এর মধ্যে দিয়ে এগিয়ে চলেছেন। সেই জন্যেই যত দিন যাচ্ছে হয়ে উঠছেন চির তরুণী, সুন্দরী, ঝলমলে।

whatsapp logo
Advertisements