whatsapp channel

‘আমার এই বাজে স্বভাব কোনোদিন যাবেনা’, সরাসরি জানিয়ে দিলেন বকুল, রইলো ভিডিও

ঊষসী রায় (Ushashi Ray) ধীরে ধীরে এসভিএফ ব্র্যান্ড হয়ে উঠছেন। কিছুদিন আগেই তিনি ইন্সটাগ্রামে এক্সারসাইজ করার ছবি শেয়ার করে জানিয়েছিলেন এক্সারসাইজ করতে তাঁর আলস্য লাগে। এবার নিজের বাজে স্বভাব নিয়েও…

Avatar

HoopHaap Digital Media

ঊষসী রায় (Ushashi Ray) ধীরে ধীরে এসভিএফ ব্র্যান্ড হয়ে উঠছেন। কিছুদিন আগেই তিনি ইন্সটাগ্রামে এক্সারসাইজ করার ছবি শেয়ার করে জানিয়েছিলেন এক্সারসাইজ করতে তাঁর আলস্য লাগে। এবার নিজের বাজে স্বভাব নিয়েও অকপট হলেন ঊষসী।

সম্প্রতি ঊষসী ইন্সটাগ্রামে একটি রিল শেয়ার করেছেন। সেই রিলে ঊষসী ‘আমার এই বাজে স্বভাব’ গানটি ব্যবহার করেছেন। রিলটি বেশ কয়েকদিন আগে একটি ফটোশুটের সময় বানানো হয়েছিল। এর আগে সেই ফটোশুটের বেশ কিছু ছবি শেয়ার করেছেন ঊষসী। এবার তার একটি ভিডিও শেয়ার করেছেন তিনি যেখানে তিনি পিচ কালারের শাড়ির সঙ্গে কন্ট্রাস্ট প‍্যাস্টেল সিকুইনড ব্লাউজ পরে ঘুরে বেড়াতে দেখা যাচ্ছে শুটিং স্পটের চারদিকে। ঊষসীর পরনের শাড়িটি শিফন এবং ব্লাউজটি একটি ডিজাইনার স্লিভলেস ব্লাউজ যার পিঠে দেওয়া রয়েছে লটকান। এই পোশাকের সঙ্গে মানানসই করে ঊষসী নিজের কানে পরেছেন ভারী ঝুমকা। ঊষসীর চুল সামান্য ওয়েভি করে খোলা রাখা হয়েছে। ভিডিওয় মার্জ করা হয়েছে ফটোশুটের সময়ের কিছু দৃশ্যও। বলা বাহুল্য, নেটিজেনদের যথেষ্ট পছন্দ হয়েছে ঊষসীর এই ভিডিওটি।

আশুতোষ কলেজ থেকে ইতিহাসে স্নাতক হওয়ার পর ঊষসী 2015 সালে স্টার জলসার জনপ্রিয় সিরিয়াল ‘মিলন তিথি’র মাধ্যমে অভিনয় জগতে পা রাখেন। এই সিরিয়ালে ঊষসীর অভিনয় প্রশংসিত হয়। এরপর জি বাংলায় ‘বকুল কথা’ সিরিয়ালে বকুলের চরিত্রে অভিনয় করে নজর কেড়ে নেন ঊষসী। তাঁর শক্তিশালী অভিনয়ের কারণে ‘বকুল কথা’-র টিআরপি একটানা উর্ধ্বমুখী ছিল। ‘বকুল কথা’ শেষ হয়ে যাওয়ার পর মহিলা ডাক্তার কাদম্বিনী (kadambini ganguly)-র জীবনী অবলম্বনে তৈরী ধারাবাহিক ‘কাদম্বিনী’তে অভিনয় করছিলেন। কিন্তু টিআরপি কম থাকার কারণে কয়েক মাস পরে বন্ধ হয়ে যায় ধারাবাহিকটি।

এছাড়াও জি বাংলার অনুষ্ঠান ‘দূর্গা সপ্তশতী’-তে ‘দেবী শতাক্ষী’-র রূপে অভিনয় করেন ঊষসী। হইচই-এর ওয়েব সিরিজ ‘টুরু লাভ’-এ ঊষসীর অভিনয় প্রশংসনীয় হয়েছে। কিছুদিনের মধ্যেই ঊষসীকে চোরের ভূমিকায় দেখা যাবে জি বাংলা অরিজিনালে অভিমন্যু মুখোপাধ্যায় (Abhimanyu mukherjee) পরিচালিত ‘ইস্কাবনের বিবি’তে। ‘ইস্কাবনের বিবি’-তে ঊষসী ছাড়াও অভিনয় করেছেন কাঞ্চন মল্লিক (kanchan mullick), ভাবনা (Bhabna), ঋষভ (Rishav) প্রমুখ। তবে এই মুহূর্তে ঊষসী এসভিএফ-এর সঙ্গে চুক্তিবদ্ধ রয়েছেন। এসভিএফ-এর তরফে তাঁর পিআর ও ম্যানেজমেন্টের বিষয় দেখেন এনাক্ষী রায়চৌধুরী (Enakshi Roychowdhury)। এনাক্ষীর দেখানো ফুটস্টেপেই আজকাল চলছেন ঊষসী।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media