whatsapp channel

Alia Bhatt: গর্ভাবস্থায় চেটেপুটে যা খেলেন আলিয়া ভাট

মহিলারা অন্তঃসত্ত্বা হলে তাঁদের বিভিন্ন পরিবর্তনের সম্মুখীন হতে হয়। কখনও তা শারীরিক, কখনও বা মানসিক। বিভিন্ন ধরনের খাবার খাওয়ার ইচ্ছা হয়। সাধারণতঃ অন্তঃসত্ত্বা মহিলারা পুষ্টিকর খাবার খেলেও কখনও মুড সুইং-এর…

Avatar

Nilanjana Pande

Advertisements
Advertisements

মহিলারা অন্তঃসত্ত্বা হলে তাঁদের বিভিন্ন পরিবর্তনের সম্মুখীন হতে হয়। কখনও তা শারীরিক, কখনও বা মানসিক। বিভিন্ন ধরনের খাবার খাওয়ার ইচ্ছা হয়। সাধারণতঃ অন্তঃসত্ত্বা মহিলারা পুষ্টিকর খাবার খেলেও কখনও মুড সুইং-এর কারণে বিভিন্ন ধরনের স্ট্রিট ফুড খেতেও পছন্দ করেন। আলিয়া ভাট (Alia Bhatt)-ও তার ব্যতিক্রম নন। অন্তঃসত্ত্বা আলিয়াও ফুচকা খেতে ইদানিং যথেষ্ট পছন্দ করছেন। সম্প্রতি তাঁর ইন্সটাগ্রাম স্টোরিতে মিলল প্রমাণ।

Advertisements

গত রবিবার আলিয়া তাঁর দিদি শাহিন ভাট (Shaheen Bhatt)-এর সাথে চাট খেতে গিয়েছিলেন। তাঁর শেয়ার করা ইন্সটাগ্রাম স্টোরিতে দেখা যাচ্ছে, আলিয়ার ম্যানিকিওর করা হাতে ধরা রয়েছে ফুচকা। তার সাথে রয়েছে এক প্লেট পাপড়ি চাট। অবশ্যই এই ক্ষেত্রে জেনে রাখা ভালো, পাপড়ি চাট বা ফুচকা কোনটাই প্রচন্ড আনহেলদি নয়। পাপড়ি চাটে টক দই ও তেঁতুলের চাটনি থাকার কারণে এটি উপাদেয় ও স্বাস্থ্যসম্মত। এগুলি খেলে অনেকে মনে করেন ওজন বাড়বে। কিন্তু তার সম্ভাবনা নেই। ইন্সটাগ্রাম স্টোরিতে হাতে ধরা ফুচকার ছবি শেয়ার করে আলিয়া জাহির করেছেন ফুচকার ক্ষমতার কথা। সত্যিই নিমেষে মন ভালো করে দেয় ফুচকা।

Advertisements

 

View this post on Instagram

 

A post shared by Koimoi.com (@koimoi)

Advertisements

মাত্র কয়েকদিন আগেই মাঝরাতে পিজ্জা খেতে চেয়েছিলেন আলিয়া। কিন্তু সেই সময় সবকটি পিজ্জা আউটলেট বন্ধ থাকার কারণে ভেগান পিজ্জা পাওয়া সম্ভব ছিল না। এই সময় শিল্পা শেঠি (Shilpa Shetty) নিজের হাতে ভেগান পিজ্জা বানিয়ে খাইয়েছিলেন আলিয়াকে। আলিয়া তাঁর আধখাওয়া পিজ্জার ছবি ইন্সটাগ্রাম স্টোরিতে শেয়ার করে ধন্যবাদ জানিয়েছিলেন শিল্পাকে।

Advertisements

চলতি বছরের এপ্রিল মাসে বিয়ে হয়েছে রণবীর কাপুর (Ranbir Kapoor) ও আলিয়ার। বিয়ের দেড় মাসের মাথায় আলিয়া নিজেই তাঁর অন্তঃসত্ত্বা হওয়ার কথা জানিয়েছিলেন।

whatsapp logo
Advertisements