BollywoodHoop PlusHoop SportsHoop Trending

অবশেষে ভক্তদের অপেক্ষার অবসান! ইনস্টাগ্রামে প্রকাশ্যে এল বিরাট-অনুষ্কার একরত্তি মেয়ের ছবি

বিরুষ্কার ঘরে সন্তান এসেছে ১১ ই জানুয়ারি। তারপর থেকেই সকলের চোখ ওই খুদেকে ঘিরে। বিরুষ্কার সন্তানকে এক ঝলক দেখার জন্য পাপরাজিৎ রা হাপিত্যেশ করে বসে আছে, ঠিক সেই সময় পাপরাজিৎ দের বাগে আনার জন্য অভিনব প্ল্যান করেন এই তারকা জুটি। দুর্দান্ত গিফট বক্স করে মুম্বাইয়ের পাপরাজিৎদের ঘরে পৌঁছে দেওয়ার ব্যবস্থা করেন ক্যাপ্টেন। পাপরাজিৎরা কিছুটা শান্ত হলেও ছবি সেই ভাইরাল হল।

সম্প্রতি সোশ্যাল মিডিয়া জুড়ে ঘুরে বেড়াচ্ছে একটি খুদের ছবি। কেউ কেউ বলছেন এটি বিরাট-অনুষ্কার সন্তানের ছবি। যদিও এই ছবির সত্যতা সম্পর্কে কোনো  তথ্য পাওয়া যায়নি। বিরাট তাঁর স্ত্রী ও কন্যা সন্তানের পাশে কাউকেই ঘেঁষতে দিচ্ছেন না। এমনকি আত্মীয় সজনকেও দূরে রেখেছেন এই জুটি।

এর আগেও একটি ছবি ভাইরাল হয়, পরে জানা যায় ছবিটি অনুষ্কা ও তাঁর সন্তানের নয়। বিরুষ্কার অনুরাগীরা ক্রমাগত ঘোল খাচ্ছেন। এদিকে বিরাটের কড়া নির্দেশ কোন ভাবেই মেয়ের ছবি সোশ্যাল মিডিয়ায় আনা যাবে না। অনুষ্কা অন্তসত্বা থাকাকালীন বলেই দিয়েছিলেন যে তাঁর সন্তান যাতে বিগড়ানো বাচ্চা না হয় তা তাঁরা দেখবেন। কোন ভাবেই সন্তানকে প্রচারের আলোতে আনতে চাননা এই দম্পতি। আর দশটা শিশু যেভাবে বেড়ে ওঠে মায়ের কোলে সেই ভাবেই নিজের সন্তানকে বড় করতে চান অভিনেত্রী।

whatsapp logo