whatsapp channel

‘খড়কুটো’ পরিবারের নতুন সদস্য বিদীপ্তা চক্রবর্তী, কোন চরিত্রে দেখা যাবে অভিনেত্রীকে!

লক ডাউন, শ্যুটিং বন্ধ তাই বলে একদম মন খারাপ করবেন না।দর্শকদের জন্য রইলো সুখবর। অবশ্য যারা স্টার জলসার 'খড়কুটো' ধারাবাহিকের দর্শক শুধুমাত্র তাদের জন্য। দর্শকদের বিচারে প্রায় সময় এই ধারাবাহিক…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

লক ডাউন, শ্যুটিং বন্ধ তাই বলে একদম মন খারাপ করবেন না।দর্শকদের জন্য রইলো সুখবর। অবশ্য যারা স্টার জলসার ‘খড়কুটো’ ধারাবাহিকের দর্শক শুধুমাত্র তাদের জন্য। দর্শকদের বিচারে প্রায় সময় এই ধারাবাহিক টি আর পি র তুঙ্গে থাকে। এই ধারাবাহিকের হাত ধরে তৃণা সাহা বহুগুণ জনপ্রিয়তাও পান। এমন নির্ভেজাল ফ্যামিলি ড্রামা অনেকের পছন্দ।

Advertisements

এদিকে, ‘খড়কুটো’ ফ্যানপেজে বড় খবর। স্টার জলসার জনপ্রিয় এই ধারাবাহিকে নয়া মোড়। এই ধারাবাহিকে আসতে চলেছে নতুন সদস্য। যারা এই ধারাবাহিকের দর্শক তারা নিশ্চয় শুনেছেন যে জেঠাইয়ের বড় মেয়ে মুনিয়ার কথা। এছাড়াও, পটকা নিজের বন্ধুর ছেলে বলে পরিচয় দিয়ে যাঁকে বাড়িতে নিয়ে এসেছে, কে সেই আদিল? এমনকি এই আদিলের তাবিজে মুনিয়ার নামও খোদাই করা। এখন জট খুলবে। গল্পে আসবে নতুন চমক। একদিকে প্রকাশ হবে আদিলের আসল পরিচয় এবং মুনিয়ার পরিচয়।

Advertisements

হ্যাঁ, এবারে এই মুনিয়া আসতে চলেছে খড়কুটো পরিবারে। পুটুপিসির বিয়ে নিয়ে যখন সমস্যা হয়েছিল তখনই বাড়ির বড় কর্তা-গিন্নির মুখে শোনা গিয়েছিল ‘মুনিয়া’র নাম। সেই মুনিয়া আসছে পরিবারে। কে হচ্ছেন এই মুনিয়া?

Advertisements

‘খড়কুটো’ ফ্যানপেজের খবর অনুযায়ী, মুনিয়ার চরিত্রে থাকছেন বিদীপ্তা চক্রবর্তী! দর্শকরাও ভীষণ খুশি বিদীপ্তার অভিনয় নিয়ে। সুতরাং যতই লক ডাউন হোক, ধারাবাহিক কিছু আগাম শ্যুটিং হয়েই থাকে। তাই খড়কুটো ধারাবাহিকেও হতে চলছে নতুন নতুন চমক। দেখতে থাকুন আর মিলিয়ে নিন কে থাকছেন মুনিয়ার চরিত্রে।

Advertisements

whatsapp logo
Advertisements
Avatar
HoopHaap Digital Media