Hoop PlusTollywood

এখন থেকেই ছোট্ট সন্তানের ছবি তুলবেন না, রাজকে পরামর্শ ডাক্তারের

সেপ্টেম্বরের ১২ তারিখ রাজ-শুভশ্রীর ঘর আলো করে আসে একরত্তি ইউভান। হাসপাতাল থেকেই জনপ্রিয়তার শিখরে পৌঁছে গেছে ইউভান। চারিদিকে তাঁর ফ্যান পেজ তৈরি হয়ে গেছে ইতিমধ্যে। এমনকি রাজ-শুভশ্রী দুজনেই ঘটা করে ছেলের ছবি শেয়ার করেন।

প্রায় প্রতিদিনই কিছু না কিছু ছবি বা ভিডিও পোস্ট করেই চলেছেন রাজ অথবা শুভশ্রী। দর্শকদের অনেক ভালোবাসা, আশীর্বাদ পেয়েছে ছোট্ট ইউভান। এই তো আজকেই পরিচালক রাজ চক্রবর্তী পোস্ট করলেন ছেলের সঙ্গে একাধিক ছবি। ছেলের সঙ্গে খেলছেন রাজ। এই ছবি পোস্ট হতেই ভাইরাল হতে শুরু করে।

আপনি যদি রাজের ইন্সটাগ্রামে ভিজিট করেন তবে একাধিক ছবি দেখতে পাবেন। কিন্তু কতই বা বয়স হল ইউভানের? এখনও ৩০ দিনের গন্ডি পেরোয়নি এই ক্ষুদে। এবারে একজন ফ্যান রাজের ছবির কমেন্টে লেখেন, “বাচ্চাটি আরেকটু বড় হোক তারপর ছবি তুলবেন অতটাও তখন ওর শরীরে ক্ষতি করবে না। আর যদি এখন ছবি তোলেন ও তাহলে একটু দূর থেকে অল্প কিছু ছবি তুলবেন। অতিরিক্ত ছবি তুললে ওর স্কিন এবং শরীরের ভেতরে অনেক ক্ষতি হতে পারে। কারণ শিশুটি সদ্যোজাত। আমি একজন would be ডাক্তার হিসেবে এইটুকু সচেতনতা আপনাদের দিলাম। প্রয়োজনে আপনারা যে ডাক্তারদেরকে দেখান তাদের কাছেও জিজ্ঞাসা করে নিতে পারেন। আমার এই কথাটি খারাপ ভাবে নেবেন না।”

 

View this post on Instagram

 

Every morning is father-son playtime. We chat, we play, we bond and have fun! ❤️❤️

A post shared by Raj Chakrabarty 🇮🇳 (@rajchoco) on

Related Articles