whatsapp channel

Ankita Mallick: দুধ সাদা শাড়িতে শরীরের ভাঁজ দেখিয়ে ভক্তদের পাগল করলেন জগদ্ধাত্রী!

চলতি সপ্তাহের টিআরপি তালিকায় বাজিমাত করেছে জি-বাংলার জনপ্রিয় ধারাবাহিক 'জগদ্ধাত্রী'। মাসখানেক ধরে তালিকার দ্বিতীয় স্থানে থাকার পর অবশেষে সিংহাসন দখল করল ধারাবাহিকটি। আর এই সাফল্যের অন্যতম কান্ডারি হলেন ধারাবাহিকের মুখ্য…

Debaprasad Mukherjee

Debaprasad Mukherjee

চলতি সপ্তাহের টিআরপি তালিকায় বাজিমাত করেছে জি-বাংলার জনপ্রিয় ধারাবাহিক ‘জগদ্ধাত্রী’। মাসখানেক ধরে তালিকার দ্বিতীয় স্থানে থাকার পর অবশেষে সিংহাসন দখল করল ধারাবাহিকটি। আর এই সাফল্যের অন্যতম কান্ডারি হলেন ধারাবাহিকের মুখ্য চরিত্রের অভিনেত্রী অঙ্কিতা মল্লিক (Ankita Mallick)। এই মুহূর্তে বাংলা টেলিভিশন জগতের অন্যতম চর্চিতা নায়িকা তিনি। জি বাংলায় দাপিয়ে বেড়াচ্ছেন ‘জগদ্ধাত্রী’ এবং ‘জ্যাজ স্যানাল’ রূপে। বলা বাহুল্য, কেরিয়ারের একদম গোড়াতেই বাজিমাত করেছেন এই অভিনেত্রী।

তবে অভিনয়ের আগে অঙ্কিতার নেশা এবং পেশা ছিল মডেলিং। সেখান থেকেই ক্যামেরার সামনে সাবলীল হয়ে উঠেছেন তিনি। তাই অভিনয়ের কেরিয়ারে সাফল্যের মাঝেও তিনি মডেলিংয়ে নিজেকে যুক্ত রেখেছেন। প্রায়ই নানা সাজপোশাকে দেখা মেলে তার। সাবেকি সাজেও যেমন মানানসই এই অভিনেত্রী, তেমনই আবার পাশ্চাত্য পোশাকে বোল্ড লুকেও পোজে দিতে সিদ্ধহস্তা তিনি। আর এবার সাবেকিয়ানার সঙ্গে আধুনিকতার মিশেল ঘটিয়ে এক অন্যরকম অবতারে ধরা দিলেন অভিনেত্রী। আর তাকে দেখেই রাতের ঘুম উড়ল ভক্তদের।

সম্প্রতি, ডিজাইনার রুদ্র সাহার ইনস্টাগ্রাম হ্যান্ডেল থেকে অভিনেত্রীর একটি রিল ভিডিও পোস্ট করা হয়েছে। আর এই ভিডিওতে তাকে দেখা গেল দুধসাদা রংয়ের নেটের তৈরি ফিনফিনে শাড়িতে। শাড়ির উপর চুমকি এবং সাদা পালকের কাজ লক্ষ্যনীয়। এর সঙ্গে তার পরণে ছিল দুধসাদা রংয়ের স্লিভলেস ব্লাউজ, যার ফিতের অংশে ছিল সাদা পালকের কাজ। পোশাকের ফাঁকে উন্মুক্ত হয়েছে অভিনেত্রীর শরীরের গোপন কিছু ভাঁজ। মুখে রয়েছে মানানসই মেকআপ, ঠোঁটে বোল্ড লিপস্টিক, গায়ে মানানসই জুয়েলারি। সব মিলিয়ে এক অন্য রূপেই দেখা গেল তাকে।

এই ভিডিওতে অরেঞ্জ ব্যাকগ্রাউন্ডের সামনে দেখা গেল নায়িকাকে। একটি বিখ্যাত হিন্দি গানের তালে তালে তাকে পোজ দিতে দেখা গিয়েছে। আর তার এই লুকেই পাগল হয়েছেন তার ভক্তরা। ভিডিওর কমেন্ট বক্স ভরে উঠেছে ভালোবাসা, মুগ্ধতা ও আগুনের ইমোজিতে। আবার অনেকেই লিখেছেন মনের কথা। কেউ লিখেছেন, ‘টিভিতে দেখেও তোমায় যেমন ভালো লাগে, তেমন এখানেও লাগে’; অন্যজন লিখেছেন, ‘তোমায় দেখলেই প্রেমে পড়ে যাই’।

whatsapp logo
Debaprasad Mukherjee
Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা