Hoop PlusTollywood

Kanchan Mullick: জন্মদিনের রাতে কাঞ্চনকে শুভেচ্ছা জানালেন চর্চিত প্রেমিকা শ্রীময়ী!

বর্তমানে বিতর্ক থেকে নিজেকে দূরে রাখতে পছন্দ করেন শ্রীময়ী চট্টরাজ (Sreemoyee Chattaraj)। এখনও অবধি অভিনেতা ও তৃণমূল কংগ্রেস বিধায়ক কাঞ্চন মল্লিক (Kanchan Mullick)-এর সাথে তাঁর সম্পর্কের রসায়ন নিয়ে গুঞ্জন অব্যাহত। বিভিন্ন অনুষ্ঠানে তো বটেই, কাঞ্চনের বাড়ির পুজোতেও দেখা মিলেছে শ্রীময়ীর। ফলে তাঁদের সম্পর্ক নিয়ে গুঞ্জন আরও জোরালো হয়েছে। শনিবার, 6 ই মে ছিল কাঞ্চনের জন্মদিন। জন্মদিনে সারাদিন অনেকগুলি স্থানে সেলিব্রেশনের ছবি পোস্ট করেছেন কাঞ্চন। কিন্তু অদ্ভুত ভাবে একটি ছবিতেও দেখা যায়নি শ্রীময়ীকে। তবে জন্মদিনের শুভেচ্ছা জানাতে ভোলেননি তিনি।

শনিবার রাতে ইন্সটাগ্রামে কাঞ্চনের সাথে নিজের দুটি ছবি শেয়ার করে তাঁকে জন্মদিনের শুভেচ্ছার সাথেই আনন্দে ও নিরাপদে থাকার বার্তা দিয়েছেন শ্রীময়ী। ছবিগুলি একটি দুর্গামন্ডপে তোলা। শ্রীময়ীর পরনে রয়েছে সোনালি রঙের শাড়ি ও স্লিভলেস ব্লাউজ। কাঞ্চন পরেছেন কালো পাজামা-পাঞ্জাবি ও লাল রঙের প্রিন্টেড জহর কোট। শুভেচ্ছাবার্তার সাথে শ্রীময়ী জুড়েছেন অনেকগুলি লাল রঙের হার্ট ইমোজি। চলতি বছর তিপ্পান্ন-র কোঠায় পদার্পণ করলেন কাঞ্চন। পার্টি অফিসে তো বটেই, কাছের বন্ধুদের সাথেও এদিন জন্মদিন সেলিব্রেট করেছেন তিনি।

2021 সালে বিধানসভা নির্বাচনের পর একরকম হঠাৎই শ্রীময়ীর সাথে কাঞ্চনের পরকীয়ার অভিযোগ তুলেছিলেন তাঁর স্ত্রী পিঙ্কি (Pinky Banerjee)। জল গড়িয়েছিল থানা অবধি। এরপর কাঞ্চনের সাথে শুরু হয় পিঙ্কির বিবাহ বিচ্ছেদের মামলা যার নিষ্পত্তি এখনও হয়নি। কাঞ্চন ও পিঙ্কির একমাত্র পুত্রসন্তান থাকে তার মায়ের কাছে। বর্তমানে পিঙ্কি নিজের কেরিয়ারে ঘুরে দাঁড়িয়েছেন। ছোট পর্দায় একের পর এক ধারাবাহিকে দেখা যাচ্ছে তাঁকে। অভিনয় করছেন বড় পর্দাতেও। কাঞ্চনও ব্যস্ত তাঁর অভিনয় ও রাজনৈতিক কার্যকলাপ নিয়ে।

অপরদিকে পিছিয়ে নেই শ্রীময়ীও। দীর্ঘদিন পর আবারও ‘কমলা ও শ্রীমান পৃথ্বীরাজ’ ধারাবাহিকের মাধ্যমে ছোট পর্দায় ফিরেছেন তিনি।

whatsapp logo