Bengali SerialHoop Plus

Sonalee Chaudhuri: সফল ধারাবাহিকে অভিনয় করেও কেন অন্তরালে চলে গিয়েছিলেন অভিনেত্রী সোনালি!

নব্বইয়ের দশক থেকে একটানা বাংলা টেলিভিশনের মুখ ছিলেন সোনালি চৌধুরী (Sonali Chowdhury)। বিয়ের পর কিছুদিন অন্তরালে কাটালেও অভিনয় জগতে আবারও ফিরে এসেছিলেন সোনালি। কিন্তু কোভিডের প্রথম ঢেউ-এর সময় তিনি ছিলেন অন্তঃসত্ত্বা। ফলে মা হওয়ার পর সন্তানকে সময় দিতে অন্তরালকেই আবার বেছে নিয়েছিলেন তিনি। তবে অবশেষে নতুন সিরিয়ালের মাধ্যমে আবারও পুনরাগমন হতে চলেছে সোনালির।

জি বাংলার নতুন সিরিয়াল ‘বোধিসত্ত্বর বোধ-বুদ্ধি’-তে ছোট্ট বোধিসত্ত্বর মায়ের চরিত্রে অভিনয় করছেন সোনালি। অনেকদিন পর আবারও কাজে ফিরতে পেরে উচ্ছ্বসিত সোনালি জানালেন, মাতৃত্বকালীন ছুটি অত্যন্ত গুরুত্বপূর্ণ ছিল তাঁর কাছে। সন্তান একটু বড় হতেই উপযুক্ত সময়ে কাজে ফিরেছেন তিনি। সোনালি নিজের মাতৃত্ব ও কেরিয়ার নিয়ে আত্মবিশ্বাসী। ‘বোধিসত্ত্বর বোধ-বুদ্ধি’ সিরিয়ালটি পরিচালনা করছেন শুভঙ্কর চট্টোপাধ্যায় (Shubhankar Chatterjee)। সোনালি জানালেন, সিরিয়ালের গল্প শাশুড়ি-বৌমা কেন্দ্রিক নয়।

একটি বুদ্ধিমান খুদেকে কেন্দ্র করে তৈরি হয়েছে ধারাবাহিকের কাহিনী। বড়দেরকে সে দেখিয়ে দেয় সত্যের আয়না। কিন্তু এই ধরনের শিশুর মাকে সমাজে বিভিন্ন সমস্যার সম্মুখীন হতে হয়। ছোট্ট বোধির সাথে প্রোমো শুট করে খুব ভালো লেগেছে সোনালির। বাড়িতে এক বছরের বাচ্চাকে সামলে সেটে এসেই তিনটি বাচ্চাকে নিয়ে মজা করেন সোনালি। সিরিয়ালের সহ-শিল্পী রয়েছেন বিশ্বনাথ (Biswanath), সমতা (Samata), সুমন্ত মুখোপাধ্যায় (Sumanta Mukherjee), সৌরভ (Sourav) প্রমুখ। প্রায় প্রত্যেকের সাথেই এর আগে কাজ করেছেন সোনালি। তাঁর কাছে এটি বৃহত্তর পরিবার।

পারিবারিক সিরিয়ালের প্রয়োজনীয়তা থাকলেও সোনালি মনে করেন , বহুদিন বাচ্চাদের সিরিয়াল দেখা যায় না। ফলে দর্শকদের এই সিরিয়ালটি ভালো লাগবে বলে আশাবাদী তিনি।

whatsapp logo