whatsapp channel

দীর্ঘ লেহেঙ্গায় উন্মুক্ত নাভি, সোশ্যাল মিডিয়ায় ঝড় তুললেন অভিনেত্রী মধুমিতা

মধুমিতা সরকার সিনে ইন্ড্রাস্টির নতুন মুখ হলেও টেলিভিশন জগৎের জনপ্রিয় মুখ । কারণ একটা সময়ে এই অভিনেত্রী বাংলার টেলিভিশনে একের পর হিট সিরিয়াল উপহার দিয়েছিলেন। প্রথম তিনি 'সবিনয় নিবেদন' ধারাবাহিক…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

মধুমিতা সরকার সিনে ইন্ড্রাস্টির নতুন মুখ হলেও টেলিভিশন জগৎের জনপ্রিয় মুখ । কারণ একটা সময়ে এই অভিনেত্রী বাংলার টেলিভিশনে একের পর হিট সিরিয়াল উপহার দিয়েছিলেন। প্রথম তিনি ‘সবিনয় নিবেদন’ ধারাবাহিক দিয়ে টেলিপাড়ায় অভিষেক করেন। তখন মধুমিতা ছিল লাজুক,মিষ্টি মেয়ে। এরপর পরবর্তী সিরিয়াল ‘কেয়ার করি না’, ‘বোঝেনা সে বোঝেনা’,‘কুসুমদোলা’ সিরিয়ালগুলোর দুষ্টু মিষ্টি মেয়ে হয়েই মা কাকিমার মনে জায়গা করে নিলেন। এখনো এক ফোটা জনপ্রিয়তা কমেনি। দিন দিন আরো বেড়ে চলেছে। এবার অবশ্য আর সিরিয়াল নয় চলচ্চিত্রে অভিনয় করে টলিউডে সকলের প্রিয় পাত্রী এখন। প্রথম সিনেম ‘লাভ আজ কাল পরশু’ ছবিতে একেবারে ছক্কা হাঁকিয়েছেন। সেখানে তিনি জুঁটি বেঁধেছিলেন অর্জুন চক্রবর্তীর সঙ্গে।

Advertisements

এই সিনেমা থেকে সিনে ইন্ড্রাস্টিতে পাকা জায়গা করে নিয়েছেন মধুমিতা। আবার ওয়েব সিরিজে ও হাত পাকিয়েছেন। সোহিনী আর মধুমিতার ‘জাজমেন্টাল ডে’ বেশ খ্যাতি অর্জন করেছে। লকডাউন শেষে জোরকদমে লেগে পড়েছে,নতুন সিনেমা “চিনি”। আর সামনেই পাওলি দাম, অর্জুন চক্রবর্তী ও মধুমিতা অভিনীত দেবদাস ওয়েব সিরিজের শুটিং শুরু হয়ে গিয়েছে। পাশাপাশি ফটোশুট নিয়ে বেশ ব্যস্ত।

Advertisements

নায়িকা কিন্তু বেশ সোশ্যাল মিডিয়াতে বেশ সক্রিয়। সিনেমাতে অভিনয় করার পর নিজের লুকের ও বেশ পরিবর্তন এনেছেন অভিনেত্রী। ইন্সটাগ্রাম প্রোফাইল উঁকি মেরে গেলে একের পর এক বোল্ড অবতারে সোশ‍্যাল মিডিয়া কাঁপাচ্ছেন অভিনেত্রী মধুমিতা সরকার। এই ছবি দেখলে পুরোনো মধুমিতার সাথে এখনকার মধুমিতার কোনো মিল খুঁজে পায়না দর্শক। এই নতুন মধুমিতা আরো বেশ সেক্সি, আকর্ষণীয়, আরো বেশি বোল্ড। দিন দিন বোম্বলেস আইটেম। দিন দিন অভিনেত্রীর ফলোয়ার্স সংখ্যা বেড়ে ৯ লক্ষ।

Advertisements

আজ রাত পোহালেই কাল কালিপুজো বা দিওয়ালি। দুর্গাপুজোর সময় নানান সাজে সেজেছেন। এবার দিওয়ালির ফেস্টিভ সাজে সেজে উঠলেন মধুমিতা। সাদা লেহেঙ্গা চোলিতে লাস্যময়ী মেজাজে পোজ দিলেন অভিনেত্রী। গোটা লেহেঙ্গায় রয়েছে আয়নার কাজ,সঙ্গে মানানসই কানে লম্বা দুল ও হালকা মেকআপ। শরীরের রূপোলি আভা নিয়ে শুরু মধুমিতার দেওয়ালির উদযাপন। উন্মুক্ত অ্যাবস আর ছিমছিমে চেহারা নিয়ে মাত করে দিলেন টলি ডিভা। ছবি পোস্ট হতে হতে চুঁই চুঁই করে বাড়তে থাকলো লাইকের সংখ্যা। মুহূর্তে ভাইরাল দিওয়ালির এই নতুন পোস্ট।

Advertisements

whatsapp logo
Advertisements
Avatar
HoopHaap Digital Media