whatsapp channel

Aparajita Apu: খুব শীঘ্রই শেষ হচ্ছে ‘অপরাজিতা অপু’, পরিবর্তে আসছে কোন ধারাবাহিক!

জি বাংলা ও স্টার জলসায় প্রায় প্রতিযোগিতা চলছে নতুন ধারাবাহিকের। দুটি চ্যানেলেই আসছে একের পর এক নতুন ধারাবাহিক। কোনো সিরিয়ালের টিআরপি লাগাতার কম থাকলেই তাকে আর দ্বিতীয় সুযোগ না দিয়ে…

Avatar

HoopHaap Digital Media

জি বাংলা ও স্টার জলসায় প্রায় প্রতিযোগিতা চলছে নতুন ধারাবাহিকের। দুটি চ্যানেলেই আসছে একের পর এক নতুন ধারাবাহিক। কোনো সিরিয়ালের টিআরপি লাগাতার কম থাকলেই তাকে আর দ্বিতীয় সুযোগ না দিয়ে চ্যানেলের তরফে চলে আসছে বন্ধ করে দেওয়ার নোটিস। স্টার জলসায় শেষ হয়ে যাচ্ছে ‘বরণ’। এই সিরিয়ালটির টিআরপি কখনও ভালো ছিল না। জি বাংলায় 26 শে মার্চ শেষবারের মতো সম্প্রচারিত হতে চলেছে ‘অপরাজিতা অপু’। 25 শে মার্চ এই সিরিয়ালের শুটিং শেষ হয়ে যাবে। তার পরিবর্তে ওই স্লট পেয়েছে ‘উড়ন-তুবড়ি’।

ফ্রেন্ডস কমিউনিকেশন প্রযোজিত সিরিয়াল ‘উড়ন-তুবড়ি’ সম্প্রচারিত হওয়ার আগে থেকেই চর্চিত হয়েছে। ফলে ‘উড়ন-তুবড়ি’ নিয়ে আশাবাদী চ্যানেল। প্রথমে এই সিরিয়ালকে স্টার জলসার সিরিয়াল ‘গাঁটছড়া’-র অনুকরণ বলা হয়েছিল। কারণ এই দুটি সিরিয়ালের তিন বোনের কাহিনী দেখানো হচ্ছে। কিন্তু ‘উড়ন-তুবড়ি’-র প্রোমো ভাইরাল হতেই সেই ভুল ভেঙে গেছে। এই সিরিয়ালে তিন বোনের ভূমিকায় অভিনয় করছেন সুকন্যা বসু (Sukanya Basu), সোহিনী বন্দ্যোপাধ্যায় (Sohini Banerjee) ও সৌমি চট্টোপাধ্যায় (Soumi Chatterjee)। তাদের মায়ের ভূমিকায় অভিনয় করছেন লাবণি সরকার (Laboni Sarkar)। এছাড়াও গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করছেন অভিজিৎ গুহ (Abijit Guha)।

সোমবার থেকে ‘অপরাজিতা অপু’-র শেষ হয়ে যাওয়ার খবর ছড়িয়ে পড়ে। সিরিয়ালে অপুর মৃত্যু দেখানো হয়েছে। সিরিয়ালে প্রবেশ ঘটেছে অপুর মতো দেখতে মিসেস গোমসের। কিন্তু সে বৃদ্ধা। ফলে ঘনীভূত হচ্ছে রহস্য।

‘অপরাজিতা অপু’-র পরিচালক স্বপন নন্দী (Swapan Nandi) জানিয়েছেন, টানা এক বছর ধরে চলেছে ‘অপরাজিতা অপু’। টিআরপি চার্টেও ভালোই রেটিং ছিল। কিন্তু যেকোন সিরিয়াল একটা সময় শেষ হবেই এবং তা মেনে নিতে হবে। তবে ‘অপরাজিতা অপু’-র টিআরপি সাম্প্রতিক কালে খুব একটা ভালো নয়। স্বপনবাবুর মতে, হয়তো টিআরপি খারাপ হওয়ার কারণেও বন্ধ হতে পারে ‘অপরাজিতা অপু। তবে পুরোটাই প্রযোজক ও চ্যানেল কর্তৃপক্ষের সিদ্ধান্ত বলে জানিয়েছেন স্বপনবাবু।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media