Hoop PlusReality show

Ismart Jodi: পরপর তিনবার গর্ভপাত, টিআরপির জন্য করতে হয়েছে মিথ্যে নাটক! মুখ খুললেন সম্রাট

স্টার জলসার জনপ্রিয় অনুষ্ঠান ‘ইস্মার্ট জোড়ি’-তে এসে সম্রাট মুখার্জী (Samrat Mukherjee) ও ময়না মুখার্জী (Moyna Mukherjee) এসে তাঁদের জীবন সংগ্রামের কথা বলার পর থেকেই তাঁদের ট্রোল হতে হচ্ছে। অনেকেই বলছেন, শোয়ের টিআরপি বাড়ানোর জন্য মিথ্যাচার করেছেন সম্রাট ও ময়না। এবার বিতর্কের জবাবে মুখ খুলেছেন সম্রাট।

সম্রাট জানিয়েছেন, প্রকৃতপক্ষে তিনি সচেতন করতে চেয়েছিলেন আগামী প্রজন্মকে। তিনি ও ময়না বাড়ির অমতে অল্প বয়সে পালিয়ে বিয়ে করেছিলেন। ময়নাকে তিন বার গর্ভপাত করাতে হয়েছিল অর্থকষ্ট ও কেরিয়ারের কারণে। কিন্তু এগুলি বলে সহানুভূতি চাননি সম্রাট ও ময়না। সম্রাটের মতে, অনেকেই টেলিভিশনে এসে কান্নাকাটি করেন। কিন্তু তাঁরা কখনও এই ধরনের কিছু করেননি। টিআরপি বাড়ানোর কথায় সম্রাট অতি-আত্মবিশ্বাসী হয়ে বলেছেন, সম্রাট মুখার্জী মানেই টিআরপি। কিন্তু সম্রাট কোনোদিন ইন্ডাস্ট্রির প্রথম সারির অভিনেতা নন। তাঁকে সাধারণতঃ তাঁর মডেল গ্রুমিং ইনস্টিটিউটের মাধ্যমেই সকলে চেনেন।

কিন্তু সম্রাটের মতে, ফেসবুকে ইদানিং বাড়ছে হতাশ মানুষের সংখ্যা। তাঁদের কোনও কাজ থাকে না। তাঁরা সফল ব্যক্তিত্বদের অপমান করে আনন্দ পান। তবে সম্রাট বা ময়না তা নিয়ে ভাবেন না।

তবে এটা বলা অত্যন্ত প্রয়োজন, সম্রাট পরিচালিত ইনস্টিটিউট কিন্তু বরাবর রয়েছে তাঁর পৈত্রিক বাড়িতেই। সম্রাটের ইনস্টিটিউটের নাম ‘সম্রাট’স মডেলিং অ্যান্ড পারফর্মিং আর্টস ইনস্টিটিউট’ বা ‘এসএমপিএআই’। বরাবর সম্রাট ও ময়না বিলাসবহুল জীবনযাপন করতেন। ইনস্টিটিউটের ফি ছাড়াও যাত্রা করে অর্থ রোজগার করেছেন তাঁরা। এমনকি তাঁদের নিজস্ব গাড়ি রয়েছে। তাঁরা ‘কলকাতা ইন্টারন্যাশনাল ক্লাব’-এর সদস্য ছিলেন। পরবর্তীকালে ওই বাড়ি ছেড়ে আরও একটি বড় বাড়িতে উঠে এসেছিলেন সম্রাট ও ময়না। বর্তমানে তাঁদের যমজ পুত্রসন্তান রয়েছে।