whatsapp channel

Uorfi Javed: খোলামেলা সবুজ বিকিনিতে নেটদুনিয়ায় উষ্ণতা ছড়ালেন উরফি জাভেদ!

বর্তমানে গোয়ায় ছুটি কাটাচ্ছেন উরফি জাভেদ (Urfi Javed)। গোয়া থেকে ছবি ও ভিডিও সোশ্যাল মিডিয়ায় শেয়ার করছেন তিনি। উরফি বরাবর খোলামেলা পোশাকে সাবলীল। ফলে গোয়ায় গিয়ে বিকিনি পরতে ছাড়েননি তিনি।…

Avatar

Nilanjana Pande

বর্তমানে গোয়ায় ছুটি কাটাচ্ছেন উরফি জাভেদ (Urfi Javed)। গোয়া থেকে ছবি ও ভিডিও সোশ্যাল মিডিয়ায় শেয়ার করছেন তিনি। উরফি বরাবর খোলামেলা পোশাকে সাবলীল। ফলে গোয়ায় গিয়ে বিকিনি পরতে ছাড়েননি তিনি। শনিবার, 22 শে জুলাই উরফির বিকিনি পরা ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। উরফি আবারও বুঝিয়ে দিয়েছেন কোনো সমালোচনা তাঁর ধারে-কাছে আসে না।

উরফির শেয়ার করা ভিডিওতে দেখা যাচ্ছে, তাঁর পরনে রয়েছে সবুজ রঙের বিকিনি। উন্মুক্ত রয়েছে উরফির ক্লিভেজ। ‘বার্বি’ ট্রেন্ডের সাথে সামঞ্জস্য রেখে নিজের চুলের রং গোলাপি করেছেন উরফি। চুলে পনিটেল বেঁধে তা সাজিয়েছেন জুঁই ফুলের মালায়। চোখের কোল ভরেছেন কাজলে। ঠোঁট রাঙিয়েছেন গ্লসি পিঙ্ক শেডের লিপস্টিকে। একটি বেতের চেয়ারে বসে সবুজ আপেল খেতে দেখা যাচ্ছে উরফিকে। কখনও বা তাঁকে দেখা যাচ্ছে গোয়ার বিলাসবহুল রিসর্টের ঘরে আপনমনে সেলফি তুলতে। নেটিজেনদের মধ্যে অবশ্যই রয়েছে মিশ্র প্রতিক্রিয়া। অনেকে উরফির গোলাপি চুল ও বিকিনি লুকের তারিফ করেছেন। অনেকে বরাবরের মতোই তাঁকে ট্রোল করেছেন।

তবে গোয়ায় আসার পথে উরফি হেনস্থার সম্মুখীন হয়েছিলেন। এয়ারপোর্টে পৌঁছানোর পর উরফিকে ঘিরে ধরেন পাপারাৎজিদের একাংশ। ক্যামেরাবন্দি হওয়ার পর তাঁদের বিদায় জানিয়ে উরফি এয়ারপোর্টের মধ্যে প্রবেশ করেন। এরপর তিনি ফ্লাইটে উঠলে উরফিকে চিনতে পারেন একদল মদ্যপ যুবক। তাঁরা উরফির নাম ধরে ডাকতে থাকেন ও অশালীন মন্তব্য করতে থাকেন। পরে বিমানসেবিকাদের মধ্যস্থতায় তাঁরা চুপ করলেও উরফি সোশ্যাল মিডিয়ায় এই ঘটনা প্রসঙ্গে বলতে গিয়ে ক্ষোভ প্রকাশ করেছেন।

বর্তমানে উরফি একাধিক ব্র্যান্ড এনডোর্সমেন্ট করছেন। পাশাপাশি বলিউডের প্রথম সারির ফ্যাশন ডিজাইনারদের সাথে কাজ করছেন তিনি।

whatsapp logo