whatsapp channel

‘রাজ চক্রবর্তী না থাকলে…..’ অবশেষে মুখ খুললেন স্বস্তিকা

প্রযোজক-পরিচালক রাজ চক্রবর্তী (Raj Chakraborty)-র হাত ধরে বহু নতুন প্রতিভা ইন্ডাস্ট্রিতে সুযোগ পেয়েছেন। তাঁদের মধ্যে অন্যতম হলেন স্বস্তিকা দত্ত (Swastika Dutta)। একাধিক ধারাবাহিক ও ফিল্মের মাধ্যমে বর্তমানে স্বস্তিকা যথেষ্ট পরিচিত…

Avatar

Nilanjana Pande

Advertisements
Advertisements

প্রযোজক-পরিচালক রাজ চক্রবর্তী (Raj Chakraborty)-র হাত ধরে বহু নতুন প্রতিভা ইন্ডাস্ট্রিতে সুযোগ পেয়েছেন। তাঁদের মধ্যে অন্যতম হলেন স্বস্তিকা দত্ত (Swastika Dutta)। একাধিক ধারাবাহিক ও ফিল্মের মাধ্যমে বর্তমানে স্বস্তিকা যথেষ্ট পরিচিত মুখ। সম্প্রতি তাঁর মেন্টর রাজের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করলেন স্বস্তিকা। এদিন পশ্চিমবঙ্গ সরকার আয়োজিত চলতি বছরের ‘টেলি অ্যাকাডেমি অ্যাওয়ার্ডস’-এর মঞ্চ থেকে সকলের সাথে একটি বিশেষ মুহূর্ত শেয়ার করলেন স্বস্তিকা।

Advertisements

দুই দিন আগে স্বস্তিকা ছবিটি শেয়ার করেছেন ইন্সটাগ্রামে। ছবিতে ‘টেলি অ্যাকাডেমি অ্যাওয়ার্ডস 2023’-র মঞ্চে রাজের সাথে হাসিমুখে দেখা যাচ্ছে তাঁকে। স্বস্তিকার পরনে রয়েছে সবুজ-সাদা প্রিন্টেড সালোয়ার-কামিজ ও রাজ পরেছেন প্রিন্টেড টি-শার্ট ও ট্রাউজার এবং নীল রঙের ব্লেজার। ছবির ক্যাপশনে স্বস্তিকা লিখেছেন, তাঁর অভিনেত্রী স্বস্তিকা দত্ত হয়ে ওঠার মূল কারণ রাজ। রাজ পরিচালিত ‘পারব না আমি ছাড়তে তোকে’ ফিল্মের মাধ্যমে অভিনেত্রী হিসাবে আত্মপ্রকাশ ঘটেছিল স্বস্তিকার। 2015 সালে মুক্তিপ্রাপ্ত এই ফিল্মে তিনি কৌশানী মুখোপাধ্যায় (Koushani Mukherjee)-র বান্ধবীর চরিত্রে অভিনয় করেছিলেন। স্বস্তিকার মতে, রাজ সুযোগ না দিলে হয়তো অভিনয়ে আসতে তাঁর অনেকটা সময় লেগে যেত।

Advertisements

স্বস্তিকা জানিয়েছেন, দীর্ঘদিন পর রাজ তাঁদের পারফরম্যান্স পরিচালনা করেছেন। পুরানো দিনের কাজ নিয়ে কথা হলেও নতুন কোনো কাজের সিদ্ধান্ত হয়নি। সম্প্রতি অফ এয়ার হয়েছে স্বস্তিকা অভিনীত ধারাবাহিক ‘তোমার খোলা হাওয়া’। এই ধারাবাহিকে ভেন্ট্রিলোকুইস্টের চরিত্রে অভিনয় করে নজর কেড়েছিলেন স্বস্তিকা। তবে কম টিআরপির কারণে অফ এয়ার হয়ে যায় ধারাবাহিকটি।

Advertisements

সাম্প্রতিক কালে মুক্তিপ্রাপ্ত ফিল্ম ‘ফাটাফাটি’-তে স্বস্তিকাকে দেখা গিয়েছিল গুরুত্বপূর্ণ চরিত্রে। আগামী মাস থেকে হইচই-এর নতুন ওয়েব সিরিজের শুটিং শুরু করতে চলেছেন তিনি।

Advertisements

 

View this post on Instagram

 

A post shared by Swastika Dutta (@swastika023)

whatsapp logo
Advertisements