whatsapp channel

সুশান্ত একটাই ভুল করেছিল, বিস্ফোরক তথ্য ফাঁস কঙ্গনা রানাওয়াতের বয়ানে

'সুশান্ত একটাই ভুল করেছিলেন' ফের বিস্ফোরক দাবিতে আরেকবার নেপোটিজমকে উসকে সকলের নজরে আসলেন কঙ্গনা রানাওয়াত। সম্প্রতি একটি টুইটে তিনি জানান, তিনি অভিনয়ে কিরকম বা বলিউডের তিনি কেমন কাজ করেন, তা…

Avatar

HoopHaap Digital Media

‘সুশান্ত একটাই ভুল করেছিলেন’ ফের বিস্ফোরক দাবিতে আরেকবার নেপোটিজমকে উসকে সকলের নজরে আসলেন কঙ্গনা রানাওয়াত। সম্প্রতি একটি টুইটে তিনি জানান, তিনি অভিনয়ে কিরকম বা বলিউডের তিনি কেমন কাজ করেন, তা নিয়ে কঙ্গনার বিন্দুমাত্র ভ্রুক্ষেপ নেই কিন্তু এক্ষেত্রে সুশান্ত খুব নিখুঁত ছিলেন, ও নিজের মূল্য নির্ধারণের জন্য বেছে নিয়েছিল অন্যদেরকে, অর্থাৎ থার্ড পার্টিকে।

তারপর তিনি আরও বলেন, সবসময় মনে রাখবেন, আপনি নিজে যদি না জানেন আপনি কে বা আপনি কতটা নিজেকে ভালোবাসছেন, আপনি নিজের মূল্যায়ন কতটা করতে পারছেন, তাহলে পৃথিবীও আপনাকে সেইরুপেই প্রশ্ন করবে, অন্যরা ভালোবাসে না বলে অনেকেই নিজেকে ঘৃণা করতে শুরু করে দেয়।

কিন্তু সেই ভুলটা কারোরই করা উচিত নয়। বাস্তবে সুশান্ত সেই ভুলটা বারবার করেছিল, তাই অকালে চলে যেতে হল তাঁকে”। টুইটে অভিনেত্রী আরও লিখেছেন, “কোনও জুরি থেকে আমি কতটা ভালো তার বিচার করার দরকার আমার নেই। আমরা যখন কাউকে আমাদের উপর শক্তি প্রয়োগ করতে দিই, তখনই মুভি প্রধানরা আমাদের মূল্য নির্ধারণ করে ফেলে। যেটা আমাদের সহ্যের বাইরে চলে যায়’।

দুদিন আগেও কঙ্গনা প্রয়াত অভিনেতা সুশান্তের জন্মদিনে টুইটে লেখেন, “যে মুভি মাফিয়ারা তোমায় নিষিদ্ধ করল, তোমায় নিয়ে মজা করল, একটু বিচার চাওয়ার জন্য যেখানে তুমি একাধিকবার সাহায্য চাইলে, সেই কদর কেউ করল না তোমার। এই মুভি মাফিয়াদের অত্যাচার সহ্য করতে না পেরে তুমি যে কাজটা করলে সেটাও ঠিক হল না, নিজেকে প্রতিবাদী করে তোলা সবার আগে জরুরি, তুমি যেখানেই থেকো ভালো থেকো। তোমায় জন্মদিনের শুভেচ্ছা।”

Avatar