Hoop PlusTollywood

Yuvaan Chakraborty: আবীরের জন্মদিনে কোলে উঠে ‘বার্থডে ডান্স’ ছোট্ট ইউভানের, ভাইরাল ভিডিও

রাজ চক্রবর্তী (Raj Chakraborty) ও শুভশ্রী গাঙ্গুলী (Subhasree Ganguly)-র একমাত্র পুত্রসন্তান ইউভান (Yuvaan) ইদানিং সবসময়ই চর্চায় থাকে। সম্প্রতি সে পা রেখেছে এক বছর বয়সে। হয়ে গিয়েছে তার জীবনের প্রথম বিদেশ ভ্রমণ। মালদ্বীপ গিয়েছিল সে। সঙ্গী ছিলেন অবশ্যই তার মা-বাবা। এবার তাকে দেখা গেল আরও এক ‘বার্থডে বয়’-এর জন্মদিনে।

আবীর চট্টোপাধ্যায় (Abir Chatterjee)-র জন্মদিনে ইউভানকে দেখা গেল তাঁর কোলে। আবীর কোলে নিয়ে আদর করছিলেন ইউভানকে। যোগ দিয়েছিলেন তাঁর স্ত্রী-ও। ইউভানের পরনে ছিল আকাশী রঙের জিনস ও সাদা কুর্তা। আবীর পরেছিলেন নীল রঙের ডেনিম ও নীল টি-শার্ট। তাঁর স্ত্রীর পরনেও ছিল নীল শাড়ি। ইউভানকে কাছে পেয়ে দুজনেই খুব খুশি। রাজ এই দৃশ্যের একটি ইন্সটাগ্রাম রিল বানিয়ে শেয়ার করে ক্যাপশন দিয়ে লিখেছেন, ‘বার্থডে বেবি’-এর সঙ্গে তাঁর বেবি। ভিডিওতে দেখা যাচ্ছে, রাজের আরবানার বাড়িতে এসেছেন আবীর ও তাঁর স্ত্রী। ইউভানকে কোলে নিয়ে আদর করার সময় আবীরের স্ত্রীর হাতের বালায় ঢুকে গিয়েছিল ইউভানের আঙুল। ইউভান ব্যথা পাবে বলে আবীর তাকে কোল থেকে নামিয়ে দিতেই সে হাঁটতে হাঁটতে ছুট লাগাল তার মা শুভশ্রীর কাছে। শুভশ্রী বুঝতে পারলেন ইউভানের মনের কথা।

ছোট্ট ইউভান আবীরকে চিনতে পারেনি। কিছুক্ষণ তাঁর সাথে মেশার পর আবীরকে চিনতে পেরে তাঁর সঙ্গে খেলতে শুরু করেছে সে। সঙ্গে যোগ দিয়েছে জিলাটো (Zillato)। সব মিলিয়ে ইউভানের সঙ্গে আবীরের বন্ডিং বেশ ভালোই হয়েছে। ইউভানের এই ভিডিওটি নেটিজেনদের বেশ ভালো লেগেছে। একজন নেটিজেন বলছেন, শুভশ্রী অন্য মায়েদের মতোই ইউভানকে নাচ দেখাতে বলছেন। সেলিব্রিটি হলেও প্রকৃতপক্ষে, মা তো মা-ই হন। তাঁর এই কথায় অনেকেই সম্মতি জানিয়েছেন।

রাজ আপাতত ব্যারাকপুরের উন্নয়ন নিয়ে ব্যস্ত। তাঁর ফিল্ম ‘হাবজি গাবজি’ গত বছর থেকেই রয়েছে মুক্তির অপেক্ষায়। শিশুদের মোবাইল গেমের প্রতি আসক্তি পরিবারে দুর্ঘটনা ডেকে আনতে পারে, চিত্রনাট্যে এই কাহিনীই প্রতিফলিত হয়েছে। পরমব্রত চট্টোপাধ্যায় (Parambrata Chatterjee) ও শুভশ্রী এই ফিল্মে অভিনয় করেছেন।

whatsapp logo