whatsapp channel

মহিলা চোরের তকমা পেতে চলেছেন অভিনেত্রী দীপিকা পাড়ুকোন

নতুন বছরের শুরুর আগের রাতেই রহস্যজনকভাবে সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্ট থেকে সমস্ত পোস্ট ডিলিট করে দিলেন দীপিকা পাড়ুকোন। ইনস্টাগ্রাম. টুইটার থেকে ফেসবুক, কোথাও দীপিকার কোনও পোস্ট আর নেই। তবে প্রোফাইলগুলি বর্তমান…

Avatar

HoopHaap Digital Media

নতুন বছরের শুরুর আগের রাতেই রহস্যজনকভাবে সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্ট থেকে সমস্ত পোস্ট ডিলিট করে দিলেন দীপিকা পাড়ুকোন। ইনস্টাগ্রাম. টুইটার থেকে ফেসবুক, কোথাও দীপিকার কোনও পোস্ট আর নেই। তবে প্রোফাইলগুলি বর্তমান রয়েছে। কিন্তু কেন এমন করলেন তারকা? এই প্রশ্নে তোলপাড় নেটদুনিয়া। অবশ্য অনেকে মনে করছেন ২০২০ সাল যেমন অভিশপ্ত ছিল অনেকের কাছে ঠিক একই ভাবে অভিশপ্ত ছিল বলিউডের এই অভিনেত্রীর কাছে। কারণ টা অবশ্য সকলেরই জানা। বলিউডের মাদককাণ্ডে নাম জড়ায় দীপিকার। সেই নিয়ে এনসিবির ম্যারাথন জিজ্ঞাসাবাদের মুখে পড়েন নায়িকা। তাঁর ফোন পর্যন্ত বাজেয়াপ্ত করে নিয়েছে এনসিবি। অবশ্য এটাই যে আসল কারণ কিনা তা জানা যায়নি।

তবে নতুন বছরে কোনো নতুন ছবি না দিলেও অডিও ক্লিপসের মাধ্যমে নিজের অনুরাগীদের নতুন বছরের শুভেচ্ছাবার্তা দিলেন। তিনি এও বলেছেন যে এটা তাঁর ভাবনা ও অনুভূতির রেকর্ড। সাথে তিনি সকলের সুস্বাস্থ্য কামনা করেছেন। আপাতত অভিনেত্রী নিজের বর্তমান স্বামী রণবীর সিং সাথে প্রাক্তন বয়ফ্রেন্ড রণবীর কাপুর আর আলিয়া ভাটের সাথে রাজস্থানে রণথম্ভোরে ছুটি কাটাচ্ছে নায়িকা। আর সেখানে নীতু কাপুরের সাথে রণবীর সিং একটি ছবি শেয়ার করছেন। এখন এই দুই জুটি জঙ্গল সাফারিতে বেশ ব্যস্ত।

বিশ সালে দীপিকার শেষ ছবি ‘ছপক’। ছবিটি নিয়ে বিস্তর প্রচার হলেও অনেকের ভালো লাগলেও বিরাট বাণিজ্য সফল হতে পারেনি। আগামী ছবি ‘৮৩’। যা চলতি বছরে মুক্তি পাবে। যেখানে কপিল দেবের স্ত্রী রোমি দেবের ভূমিকায় তিনি। আর রণবীর আর দীপিকার বিয়ের পর প্রথম ছবি। উল্লেখ্য, কয়েক মাস আগে দীপিকাকে শকুন বাত্রার ছবির শ্যুটিং করতে দেখা গিয়েছে। সেই ছবিতে তাঁর সঙ্গে দেখা যাবে অভিনেতা সিদ্ধান্ত চতুর্বেদীকে।

নতুন বছরটা নতুন করে শুরু করতে চাইছেন দীপিকা। অভিনয়ের ক্ষেত্রেও সেটিতে পিছুপা হলেননা। এতদিন অভিনেত্রীকে আমরা পর্দাতে ইতিবাচক ভূমিকায় দেখলেও এবার অন্য ভাবে দেখবো। হ্যা! নেতিবাচক ভূমিকায়। কিভাবে তাহলে শুনুন। যশ রাজ ফিল্মস এ জন ইব্রাহিম, ঋত্বিক রোশন আর আমির খান এই তিন অভিনেতাকে অভিষেক বচ্চনের সাথে চোর পুলিশের খেলাতে মেতে থাকতে দেখেছি। হ্যা ধুম তিনটি সিজনের কথা বলছি। খুব শীঘ্রই আসতে চলেছে “ধুম” ৪। আর এতেই থাকছে নতুন চমক।

‘ধুম’ ফ্রাঞ্চাইজ়িতে খলনায়ক নয় থাকছে খলনায়িকা আর এই চরিত্রেই থাকছেন সকলের প্রিয় দীপিকা পাডুকোন। অ্যান্টাগনিস্টের চরিত্রে দীপিকা প্রথম অভিনয় করবেন বলে এই নিয়ে বেশ ভালোই উৎসাহিত অভিনেত্রী। কিন্তু অভিনেত্রীর হাতে রয়েছে পরপর দুটি সিনেমা তাই এখনই এই কাজ করতে পারবেন কিনা তা পুরোপুরি জানা যায়নি। কারণ কিছুদিন আগে অভিনেত্রী পরিচালক ওম রাউতের নতুন সিনেমা “আদিপুরুষ” সিনেমায় সীতার চরিত্রে সময়ের অভাবে করতে পারেননি। অবশ্য ‘ধুম’ ফ্রাঞ্চাইজ়িতে দীপিকা থাকছেন কিনা তা নিয়ে এই মুহূর্তে ছবির নির্মাতাদের সঙ্গে আলোচনার পর্যায়ে রয়েছে ব্যাপারটা। তাই এই ছবির বিষয়ে বিস্তারিত কিছু জানা যায়নি। সব ঠিক থাকলে ২০২১ সালের শেষের দিকে ফ্লোরে অভিনয় হবে‘ধুম ৪’-এর টিম।  আর মহিলা চোর হিসেবে দীপিকাকে দেখার জন্য অনুরাগীরা বেশ উৎসুক।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media